বাংলা সিরিয়াল

মাত্র দুজন ছাড়া একাধিকের সাথে তার নাম জড়ায়নি বলে চরিত্রহীন নয় অনুজ! গুড্ডির মুখে এই কথা শুনেই ধারাবাহিক বন্ধ করার দাবি উঠছে

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক শুরু থেকেই দেখা যাচ্ছে যে, গুড্ডি,অনুজ আর শিরিনের গল্প ছিলো। কিন্তু দর্শক ভেবেছিলেন অন্যান্য ধারাবাহিকের মতো বিয়ের পর গুড্ডি আর অনুজ এক হয়ে যাবে আর শিরিন এই গল্পের বাইরে বেরিয়ে যাবে। কিন্তু তেমনটা হয় না ধারাবাহিকে দেখা যায় যে অনুজ গুড্ডি আর শিরিন দুজনের সাথে সম্পর্ক রাখতে থাকে।

গুড্ডি কে বিয়ে করার পর শিরিনের সাথে সম্পর্ক বজায় রাখে আর শিরিনকে বিয়ে করার পর গুড্ডির সাথে রাত কাটায়। এখানেই গল্পের শেষ নয় এরপর আবার ধারাবাহিকে দেখা যায় যে, গুড্ডি যখন শিরিনের সাথে অনুজের বিয়ে হওয়ার পরে অনুজ এর প্রতি দুর্বল হয়ে পড়েছে তখন জানা যায় শিরিন সন্তান সম্ভবা!

তারপর গুড্ডি আবার যুধাজিতকে বিয়ে করে কিন্তু তা সত্ত্বেও তার মনে অনুজের প্রতি টান এতটুকুও কমে না। এই কারণে যুধাজিৎ বর্তমানে রেগে যাচ্ছে এবং গুড্ডিকে যা নয় তাই কথা বলছে কিন্তু দর্শক মনে করছে গুড্ডি এই কথা শোনারই যোগ্য। কারণ গুড্ডি নিজে চরিত্রহীনের মত কাজ করছে। গুড্ডি যেভাবে অনুজ আর শিরিনের সন্তানকে নিজে অ্যাডাপ্ট করার জন্য ক্ষেপে উঠেছে, সেখানে কোন মানুষই এই বিষয়টিকে মেনে নিতে পারবে না।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একজন নেটিজেন লিখেছেন যে, “যুধাজিৎ অনুজকে “চরিত্র হীন বলেছে, একবার শিরিনকে ঘরে রেখে গুড্ডির সাথে সম্পর্ক রেখে গেছে আবার গুড্ডিকে বিয়ে করে শিরিনের সাথে সম্পর্ক রেখে গেছে”
আর গুড্ডির জবাব ” অনুজের জীবন শুধু এই দুজনের মধ্যেই আবর্তিত হয়েছে, যদি চরিত্র হীন হত তাহলে আরও মেয়ের নাম জড়িয়ে যেত তাই তাকে চরিত্র হীন বলা যাবে না “কি চিন্তা ভাবনা ভাই মানে স্ত্রী রেখে, একজনের সাথে সম্পর্ক রাখলে চরিত্র খারাপ হয়ে যাবে না Wahhh ”-যা দেখে দর্শক বলছেন অবিলম্বে এই ধারাবাহিক বন্ধ করা উচিত না হলে তার ব্যাড এফেক্ট ঘরে ঘরে পড়বেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh