বাংলা সিরিয়াল

এত ভালো অভিনয়ের পরেও একটি পুরস্কার‌ও পেলেন না তাই মিথ্যে হাসি দিয়ে মনকে সান্ত্বনা দিলেন অন্বেষা হাজরা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ছিলো ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’। এই ধারাবাহিকে উর্মি আর সাত্যকির জুটি ছিলো বেস্ট জুটি। উর্মি একজন বড় বাড়ির মেয়ে যে ভীষণ ছেলে মানুষ, অন্যদিকে ছোট থেকে বাস্তববাদী সাত্যকি,পরিস্থিতি তাকে শক্ত করে দিয়েছে। এই দুই মানুষ যখন একে অপরের কাছাকাছি আসে তখন দুজনের মধ্যেই অনেক পরিবর্তন আসে, তবে বেশি পরিবর্তন আসে উর্মির মধ্যে সে ম্যাচিওর হয়ে ওঠে। একটা মেয়ে যে কোন কিছুই জীবনে পুরোপুরি শেখা শেষ করেনি, সে জীবনে সমস্ত কাজ দায়িত্ব নিয়ে শেষ করতে শুরু করে এরপর।

সকল কাজে‌ই যে গন্ডগোল পাকিয়ে দিতো সে সাত্যকির সহায়তায় একজন নামকরা উকিল এবং পরবর্তীতে একজন লেডিস ট্যাক্সি ড্রাইভার হয়ে ওঠে ও সমাজের বহু মেয়েকে এই লড়াইয়ের মধ্যে সামিল করে একটা অ্যাপ ক্যাপ খুলে ফেলে। এই উর্মি চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী অন্বেষা হাজরা।

এই ধারাবাহিকে তার অভিনয়ে দর্শক রীতিমতো মুগ্ধ হয়ে গিয়েছিলেন, এই ধারাবাহিক শেষ হয়ে গেছে বেশ কিছু সময় হল তারপর জি বাংলায় সোনার সংসার অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি হয়। কিন্তু আশ্চর্যের বিষয় হলো এই অ্যাওয়ার্ড ফাংশানে বর্তমান ধারাবাহিকের প্রত্যেকে কিছু না কিছু অ্যাওয়ার্ড পেলেও কিছু মাস আগে শেষ হওয়া এই পথ যদি না শেষ হয়- এর নায়িকা অন্বেষা হাজরা কোন‌ও পুরস্কার পান নি।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“Annwesha Hazra এতো সুন্দর অভিনয় করার পর ও যখন চোখের সামন দিয়ে একের পর এক, একের পর এক এ্যাওয়ার্ড অন্যদের হাতে চলে যাচ্ছিলো,তার জন্য একটাও ছিল না,
তখন তার মনকে শান্তনা দেওয়ার জন্য মিথ্যা হাসিটা দেখে আপনা আপনি চোখে জল চলে এসেছিলো Zee Bangla এর কাছে প্রশ্ন রাখছি, এটা কি সত্যিই তার পাওনা ছিল???”

Back to top button

Ad Blocker Detected!

Refresh