বাংলা সিরিয়াল

অবশেষে দীপা জানলো সোনাই ওর মেয়ে! সোনাকে নিয়ে চলে যাওয়ার সিদ্ধান্ত কি সূর্যর কথা ভেবে ত্যাগ করবে দীপা?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে এইবার হবে পর্দা ফাঁসের এপিসোড। যখন থেকে দীপা জানতে পেরেছে যে তার আরো একটি মেয়ে আছে, তখন থেকে সে স্থির হয়ে পড়েছে তার মেয়েকে তার কাছে ফিরে পাওয়ার জন্য কিন্তু সে জানেনা যে সে যে যমজ সন্তানের জন্ম দিয়েছিলো তার মধ্যে আর একজন কে?

দীপাকে ফাঁদে ফেলার চেষ্টা করেছিল মিশকা, সে একটি নকল মেয়েকে এনে দীপার মেয়ে বলেছিল। কিন্তু সম্প্রতি স্টার জলসার যে প্রমো দিয়েছে তা দেখে আনন্দে উৎফুল্ল হয়ে উঠছেন অনুরাগের ছোঁয়ার ভক্তরা কারণ দেখা যাচ্ছে এবার দীপা সত্যিটা জানতে‌ পারবে।

এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, দীপা সেনগুপ্ত বাড়িতে এসে সোনা‌ কে নিয়ে যেতে চায়, সোনা তখন বলে,আমরা কোথায় যাবো ফুল মা? দীপা বলে , ফুল মা নয়, আজ থেকে আমায় মা বলে ডাকবি। এরপর লাবণ্য আর প্রবীর এসে বলে সোনাকে নিয়ে যেওনা দীপা, সোনাকে নিয়ে চলে গেলে সূর্যকে বাঁচানো যাবে না, দীপা তখন বলে কিন্তু সোনাকে ছাড়া যে আমি অসম্পূর্ণ , আমার কোল খাঁ খাঁ করছে। এইবার কী হবে অনুরাগের ছোঁয়ায়? দীপা কি সূর্যের কথা ভেবে নিজের মত পরিবর্তন করবে জানতে চাইলে অবশ্যই দেখতে হবে অনুরাগের ছোঁয়ার সপ্তাহ ৩-৭ এপ্রিল।

এই প্রোমো দেখে একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে,“অনুরাগের নিউ প্রমো অন এয়ার !
দীপা জেনে গেছে সোনা ওর মেয়ে , এইবার দীপা সাথে সাথে সোনা কে নিয়ে চলে যাইতে যাবে কারো কথা পরোয়া না করে এমনকি সূর্যর কথা ও না – এই কারণেই দীপা কে আমার এত্ত ভালো লাগে !!
বাট লাবণ্য আর প্রবীর যে অসহায় !

সূর্যর জীবনের কথা ভেবে দীপার হাত জোর করে ওরা ! এখন একে একে খালি সত্য উন্মোচন হবে – ভুল বুঝাবুঝির অবসান হবে… মিশকার পর্দাফাঁস এর Countdown Start হবে ! সামনের সপ্তাহের জন্য এক্সাইটমেন্ট এ আর পারছিনা !
৩-৭ এপ্রিল রাত ৯:৩০ টাই মহাসপ্তাহ !”

Back to top button

Ad Blocker Detected!

Refresh