টলিউড

ছোট পর্দার পর সোজা বড়পর্দায় উর্মি! এসভিএফের হাত ধরে বড় পর্দায় আসছেন চিনি ২ নিয়ে

তার ছটপটে জন্ম নিয়ে অভিনয় মন কেড়ে নিয়েছে দর্শকদের। ভক্তরা তো এখন অন্বেষা হাজরা(Anwesha Hazra) বলতে অজ্ঞান। এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে উর্মি চরিত্রে শেষবার পর্দায় দেখা গিয়েছিল তাকে। বহুদিন ধরেই গুঞ্জন ছিল কবে ফিরবেন তিনি কোন ধারাবাহিক নিয়ে ফিরবেন। এসব কিছুর মাঝেই বোমা ফাটালেন নিজেই।

এবার আর ছোট পর্দা না। এক লাকে বড় পর্দায় ফিরছেন তাও এসভিএফের হাত ধরে। মৈনাক ভৌমিকের পরিচালনায় চিনি ২ (Chini 2)নিয়ে। অভিনেত্রী নিজেই রবিবার নিজের প্রোফাইল থেকে ছবি শেয়ার করেছেন। সেখান থেকেই ছড়িয়েছে এই খবর।

কালার্স বাংলার কাজল লতা ধারাবাহিক দিয়ে পর্দায় পা রাখেন অন্বেষা। এরপর আকাশ বাংলার বৃদ্ধাশ্রম, স্টার জলসার চুনি পান্না, জি বাংলার এই পথ যদি না শেষ হয় প্রত্যেকটা ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছে তাকে। তার অভিনয় দক্ষতা এবং মিষ্টি স্বভাব পাকাপাকি দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। আর তাইতো অভিনয়ের দক্ষতার গুনে এবার বড় পর্দায় ফিরছেন তিনি।

সম্প্রতি সংবাদ মাধ্যমের তরফে তার সঙ্গে যোগাযোগ করা হলে অভিনেত্রী একেবারে সোজাসুজি জানিয়েছেন,’ চিনি তো চিনি মানে মধুমিতা। তবে আমিও একটা গুরুত্বপূর্ণ চরিত্রে আছি। আমি জানি আমার কাছে এই প্রশ্নগুলো আসবে। কর্তৃপক্ষের তরফে এক্ষুনি আমার চরিত্রটা কি সেটা সঠিকভাবে জানাতে না করেছে। তবে এটুকু বলতে পারি যে এই চরিত্রটা খুব গুরুত্বপূর্ণ’।

এতগুলো মেগার পর বড় পর্দায় পা রাখতে চলেছেন তিনি। এই প্রসঙ্গে অন্বেষা বলেন,’ভাল। একই সেই, কাজটা কাজের মতোই যেমন আমাদের টেলিভিশন, তেমন সিনেমাতও। কিন্তু অবশ্যই সিনেমার কাজ বেশ ভাল লাগছে। টিমটাও খুব ভালো। মৈনাকদা ভীষণ ভাল। আমি মনে করি মৈনাকদার সঙ্গে সবার অন্তত একবার কাজ করা উচিত। কারণ উনি এত ভাল একজন পরিচালক’।

যদিও কথা প্রসঙ্গে জানিয়েছেন চিনিতে অভিনয় করলেও মধুমিতার সঙ্গে কাজের সুযোগ হয়ে ওঠেনি। স্কিন শেয়ার করেননি তারা তবে গ্রীন রুমে দেখা হয়েছে। সেখানে বেশ বন্ধুত্ব হয়েছে দুজনের মধ্যে।

কিন্তু কবে মুক্তি পাবে, চিনি ২। সে ব্যাপারে অবশ্য কোন খবরই দিতে পারেনি অভিনেত্রী। জানিয়েছেন এই খবর তার কাছেও নেই। কর্তৃপক্ষের তরফে কিছুই জানানো হয়নি এখনো পর্যন্ত। স্বাভাবিকভাবেই নিজেদের প্রিয় অভিনেত্রী বড় পর্দায় ফিরছেন শুনে আনন্দে আত্মহারা অন্বেষা ভক্তরা। আপাতত দীর্ঘ সময়ের অপেক্ষা কবে তিনি ধরা দেন দর্শকদের সামনে বড় পর্দায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh