ভাইরাল

‘রং দে তু মোহে গেরুয়া’র খেসারত? ইকোপার্কে এবার বাতিল হতে পারে গায়ক অরিজিৎ সিংয়ের লাইভ কনসার্ট, চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে বলিউড এবং টলিউডের অন্যতম জনপ্রিয় গায়ক বললেই উঠে আসে অরিজিৎ সিং এর নাম। বলাই বাহুল্য তাই তাকে কলকাতা শহরে লাইভ অনুষ্ঠানে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন বাঙালি দর্শকরা। জানা গিয়েছিল খুব শীঘ্রই ইকো পার্কে অনুষ্ঠান করতে আসবেন গায়ক।

ইতিমধ্যেই সেই অনুষ্ঠানে টিকিটের দাম নিয়ে দারুণ চাঞ্চল্য সৃষ্টি হলেও, সেই অনুষ্ঠানের সমস্ত টিকিট বিক্রি হয়ে গিয়েছিল। ২৫০০ থেকে ৫০০০০ টাকা পর্যন্ত দাম ছিল ইকো পার্কের সেই অনুষ্ঠানের টিকিটের। তবে এবার জানা গেল বাতিল হতে পারে ইকো পার্কের ওই লাইভ অনুষ্ঠান। কারণ হিসেবে জানানো হয়েছে বিশাল পরিমাণ ভিড় ইকো পার্কে জমায়েত হলে নানান বিশৃঙ্খলা সৃষ্টি হতে পারে।

যা এড়ানোর জন্য এই সিদ্ধান্ত নিয়েছে ইকোপার্ক কর্তৃপক্ষ। তবে নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ জানাচ্ছেন কিছুদিন আগেই কলকাতা আন্তর্জাতিক উপস্থিত হয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সামনে স্টেজে শাহরুখ খানের জন্য ‘রং দে তু মোহে গেরুয়া’ গানটি গাইতে শোনা গিয়েছিল অরিজিৎ সিংকে।

সেই ঘটনার কারণেই এবার গায়কের ইকোপার্কের অনুষ্ঠান বাতিল হতে চলেছে কিনা সেই প্রশ্ন তুলতে দেখা গিয়েছে সাধারণ মানুষকে। তবে জানা গিয়েছে এখনো পর্যন্ত এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত জানাননি অনুষ্ঠানের আয়োজকরা।

Back to top button