টলিউড

‘বোকার মতো নিজেদের ফ্যানদের শ্রদ্ধা নষ্ট না করে রাজনীতি ছেড়ে সিনেমায় ফিরুন’! ‘প্রজাপতি’ বিতর্ক উস্কে দিয়ে দেব-মিঠুনকে বার্তা পাঠালেন অরিত্র

এক সময় টলিউড সুপারস্টার দেবের সঙ্গে একের পর এক জনপ্রিয় সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেতা অরিত্র দত্ত বণিককে। এরপর পড়াশোনার কারণে দীর্ঘদিন টলিউডের অভিনয় জগত থেকে অনুপস্থিত ছিলেন তিনি।

তবে এই মুহূর্তে আবারো সোশ্যাল মিডিয়ায় ফিরে আসতে দেখা গিয়েছে তাকে। এবং টলিউড সম্পর্কিত বিভিন্ন ক্ষেত্রে নিজের মতামত জানিয়ে থাকেন অরিত্র। এবার তেমনই নিজের মতামতের মাধ্যমে বিতর্ক সৃষ্টি করতে দেখা গেল তাকে। প্রসঙ্গত সম্প্রতি মুক্তি পেয়েছে দেব এবং মিঠুন চক্রবর্তী অভিনীত প্রজাপতি সিনেমাটি। যা নন্দনে সম্প্রচার করার জায়গা না পাওয়ায় সৃষ্টি হয়েছে তুমুল বিতর্ক।

এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে অরিত্র জানালেন সিনেমা জগতের সঙ্গে যুক্ত অভিনেতা এবং অভিনেত্রীরা অনেক ক্ষেত্রেই নিশ্চয়তার জন্য রাজনীতিতে যোগদান করেন। কিন্তু নিজেদের শিল্পের উপর ভরসা থাকলে এমনটা কখনোই করা উচিত নয় বলে মতামত জানিয়েছেন তিনি।

কারণ হিসেবে তিনি জানিয়েছেন এভাবে নিজেদের শ্রদ্ধা হারিয়ে ফেলেন তারা রাজনীতিতে যোগদান করে। তাই দেব এবং মিঠুন চক্রবর্তীর উদ্দেশ্যে এদিন রাজনীতি ছেড়ে আবারো অভিনয়ে জগতে সম্পূর্ণভাবে ফিরে আসার বার্তা দিতে দেখা গিয়েছে তাকে। এদিন তার সঙ্গে সহমত হয়েছেন অনুগামীদের অনেকেই।

Back to top button