টলিউড

ফুলহাতা ঢোলা সোয়েট শার্টের উপর শাড়ি! অভিনেত্রী ইশা সাহার নতুন স্টাইলে বোল্ড সোশ্যাল মিডিয়া! এই শীতে নতুন ফ্যাশন এনে প্রশংসিত অভিনেত্রী

টলিউডের উঠতি অভিনেত্রীদের মধ্যে এই মুহূর্তে নিজের কাজের মাধ্যমে আলাদাভাবে নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন ইশা সাহা। প্রথম থেকেই অন্যরকম সিনেমার মাধ্যমে অভিনেত্রী নিজের অভিনয় প্রতিভা বুঝিয়ে দিতে সক্ষম হয়েছেন সাধারণ মানুষকে। যে কারণে অতি অল্প দিনের মধ্যেই টলিউডের জনপ্রিয় অভিনেতাদের তালিকায় নিজের নাম লেখাবে সক্ষম হয়েছেন তিনি।

তবে এবার নিজের স্টাইলের মাধ্যমে আরো একবার নতুন করে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। প্রসঙ্গত সম্প্রতি কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে উপস্থিত হতে দেখা গিয়েছিল ইশাকে। সেখানে অভিনেত্রীর স্টাইল দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। কারণ সকলের মত শাড়ি পরলেও একেবারে অন্যরকম ভাবে নিজেকে উপস্থাপন করেছিলেন অভিনেত্রী।

ব্লাউজের সঙ্গে শাড়ি নয় বরং সোয়েট শার্টের উপর শাড়ি পরতে দেখা গিয়েছিল তাকে। বলাই বাহুল্য জনপ্রিয় এই শীত পোশাকের সঙ্গে অভিনেত্রী যেভাবে স্টাইল করে শাড়িকে মানানসই করে তুলেছিলেন তা মন জয় করে নিয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের। ফলস্বরূপ সেই ফটো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই এদিন তা মুহূর্তে ভাইরাল হয়েছে অনুরাগীদের মধ্যে। অনেকেই জানিয়েছেন অভিনেত্রীকে অনুসরণ করে এই পোশাকটি নিজেরা উপস্থাপন করার চেষ্টা করবেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Ishaa Saha (@ishaasaha_official)

Back to top button