বাংলা সিরিয়াল

বাঁধাকপির গলায় দড়ি! নিশ্চয়ই পেঁয়াজ খুব কাঁদছে, আবার পাঁঠার মাংসের জেলি! হয়তো বড়লোকেরা খায় পাউরুটি দিয়ে, উদ্ভট সব রান্নার নাম দেখে চোখ কপালে উঠলো দর্শকদের, সুদীপ্তার রান্নাঘর নিয়ে হেসে খুন দর্শক

টিভির পর্দায় আজকাল দর্শকদের বিনোদনের জন্য বিভিন্ন ধরনের শো(Televison Show) আনা হয়। তবে তাদের মধ্যে সবথেকে নজর কাড়ে যেগুলি তা হল রান্নার বিভিন্ন শো(Cooking Show) গুলি। এখান থেকে বিভিন্ন দর্শক বিভিন্ন ধরনের নতুন নতুন রান্নার হদিশ পেয়ে থাকেন। তবে এতদিন পর্যন্ত রান্নার শো বলতে আমরা বুঝতাম সুদীপার রান্নাঘর(Sudipar Rannaghor)। জি বাংলার পর্দায় দেখতে পেতাম। যদিও চ্যানেল টক্কর দিতে নিয়ে এসেছে যাদের নতুন রান্নার অনুষ্ঠান।

কালার্স(Colors Bangla)বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক রান্না ঘরের গপ্পো। অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী সঞ্চালনায় এই শো কয়েক দিনের মধ্যেই জনপ্রিয়তা পেয়েছে। বাংলার মুখ থেকে হারিয়ে যাওয়া, পুরোনো রান্না গুলিকে নিয়ে নতুন করে এই শো সামনে আনা হয়েছে। বিভিন্ন ধরনের হারিয়ে যাওয়ার রেসিপি গুলি নিয়ে সাজানো হয়েছে দর্শকদের জন্য সুদীপ্তার রান্নাঘরের শো(Rannaghorer Goppo)। তবে এখানে সঙ্গে থাকেন একজন করে রাঁধুনি। তারা প্রফেশনাল না হলেও বিভিন্ন হারিয়ে যাওয়ার রান্না গুলি তুলে আনছেন টিভির পর্দায়।

তবে সুদীপ্তার(Sudipta Chakraborty)রান্নাঘরের গপ্পোর এর আগেও সমালোচনার মুখে পড়েছে অদ্ভুত সব রান্নার নামকরণের জন্য। এর আগে একটি এপিসোডে দেখানো হয়েছিল বাঁধাকপির গলায় দড়ি। এই ধরনের নাম অনেকেই শোনেননি এর আগে। যে কারণে কেউ কেউ লিখতে শুরু করেছেন আহারে বাঁধাকপি গলায় দড়ি দিয়েছে পেঁয়াজ নিশ্চয়ই এসব দেখে খুব কাঁদছে।

তবে সম্প্রতি আরো একটি অদ্ভুত রেসিপি তার অদ্ভুত নাম নিয়ে সামনে এসেছে এই শো এর। সেটি হল খাঁসির মাংসের জেলি। একেই পাঁঠার মাংস তার ওপর সেটা দিয়ে জেলি। বিষয়টা স্বাভাবিকভাবেই অদ্ভুত ঠেকেছে সবার কাছে। পাঁঠার মাংস স্বাভাবিকভাবেই মানুষ খেতে একটু বেশিই ভালোবাসে। তবে তার জেলি! ব্যাপারটা অনেকেই হজম করতে পারছেন না। কেউ কেউ তো সোশ্যাল মাধ্যমে তুমুল ট্রোলিং শুরু করেছে এই খাবারের নাম নিয়ে। বলছে হয়তো বড়লোকেরা এই রেসিপি ট্রাই করবে। অন্যরা কেউ সাহস করবে না। আবার কেউ লিখেছে পাঁঠার মাংসের যা দাম তা দিয়ে পুরোটাই জেলি হবে। তাহলে খাবোটা কি?

Back to top button