বাংলা সিরিয়াল

থাইল্যান্ডের বিলাসবহুল হোটেল থেকে সাহসী সমুদ্র পোশাকে ছবি ভাগ করলেন অভিনেত্রী দেবলীনা কুমার! অভিনেত্রীর হোটেল খরচ জেনে চোখ কপালে নেটিজেনদের

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে দেবলীনা কুমারের নাম। তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বেশ কয়েকবার সাহসী ফটো পোস্ট করে সোশ্যাল মিডিয়ার বিতর্কে জড়াতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে তিনি অবশ্য নেট দুনিয়ার বাসিন্দাদের মতামতকে বিশেষ গুরুত্ব দেন না। যে কারণে আরো একবার চরম সাহসী ফটো ভাগ করে নিতে দেখা গেল দেবলীনা কুমারকে।

প্রসঙ্গত সম্প্রতি থাইল্যান্ডে বেড়াতে যেতে দেখা গিয়েছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। সেখান থেকে বিলাসবহুল হোটেলের ফটো ভাগ করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। জানা গিয়েছে তিনি এই মুহূর্তে যে রিসর্টে আছেন প্রতি রাত্রে ২৫ থেকে ৩৫ হাজার টাকা পর্যন্ত ভাড়া দিতে হয় সেখানে। পাশাপাশি এদিন সেখান থেকেই বিকিনি পরা ছবি ভাগ করে নিয়েছে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

প্রসঙ্গত এর আগে বিকিনি পরা ফটো পোস্ট করে সোশ্যাল মিডিয়ার সমালোচনা শিকার হতে হয়েছিল অভিনেত্রীকে। তবে অভিনেত্রী নিজেই জানিয়েছেন অনেক কষ্ট করে কাঙ্খিত চেহারা পেয়েছেন তিনি। যে কারণে বিকিনি পরতে কোনরকম দ্বিধা নেই তার মধ্যে।

প্রসঙ্গত শরীর চর্চার দিক থেকে তিনি যে অন্যতম সতর্কিত অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার দৌলতে তা সকলেই জানেন। ফলস্বরূপ এদিন অভিনেত্রীর নতুন ছবি দারুন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button