বাংলা সিরিয়াল

আদর্শ স্বামী যুধাজিৎ! গুড্ডিকে অপমান করতেই এবার অনুজকে ধুয়ে দিলো যুধাজিৎ! সোশ্যাল মিডিয়ায় তুমুল চাঞ্চল্য ‘গুড্ডি’র নতুন টুইস্টে

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো গুড্ডি। প্রথম থেকেই অন্যরকম গল্পের কারণে ধারাবাহিকটি দর্শকদের মন জয় করেছে সক্ষম হয়েছিল। তবে এই ধারাবাহিকের মাধ্যমে নারীর ক্ষমতায়নের গল্প উঠে আসবে এমনটাই ভেবেছিলেন দর্শকরা।

কারণ প্রথম থেকে ধারাবাহিকের নায়িকা পুলিশ হতে চায় এমন গল্প তুলে ধরেছিলেন ধারাবাহিকের নির্মাতারা। তবে কিছুদিন আগে অন্য দিকে ঘুরে যেতে দেখা গিয়েছে ধারাবাহিকের গল্পটিকে। বেশ কিছুদিন ধারাবাহিকের মুখ্য চরিত্রদের মধ্যে ত্রিকোণ প্রেমের গল্প দেখানোর পরে এই মুহূর্তে ধারাবাহিকের নতুন চরিত্র যুধাজিৎ এর আগমন ঘটেছে।

ইতিমধ্যেই ধারাবাহিকের গল্প অনুযায়ী তার সঙ্গে ধারাবাহিকের নায়িকা গুড্ডির বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার দৃশ্য দেখে ফেলেছেন দর্শকরা। তবে এতদিন পর্যন্ত ধারাবাহিকের নায়ক অনুজ এবারে ধারাবাহিকের মাধ্যমে যেমন চরিত্র হয়ে উঠছে তাতে সেই নেতিবাচক চরিত্র হয়ে উঠবে কিনা তা নিয়ে ইতিমধ্যে সন্দেহ প্রকাশ করেছেন দর্শকরা। কারণ ইতিমধ্যেই নানান ধারাবাহিকের মুখ্য চরিত্রদের নেতিবাচক হয়ে ওঠার গল্প দেখতে পেয়েছেন দর্শকরা।

তবে এবার ধারাবাহিকের গল্প অনুযায়ী অনুজ গুড্ডির সঙ্গে দুর্ব্যবহার করতেই তার প্রতিবাদ করতে দেখা গিয়েছে যুধাজিৎকে। যা দেখার পর দর্শক একবাক্যে স্বীকার করছেন এতদিন পর একজন ন্যায্য মানুষকে পাশে পেয়েছে ধারাবাহিকের নায়িকা গুড্ডি।


Back to top button

Ad Blocker Detected!

Refresh