বাংলা সিরিয়াল

মুখ দিয়ে মোমবাতি জ্বালিয়ে অভিনব কায়দায় জন্মদিন পালন করলেন অভিনেত্রী সৃজলা গুহ! অভিনেত্রীর জন্মদিনে সোশ্যাল মিডিয়া ভাসলো শুভেচ্ছা বার্তায়

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। মডেলিংয়ের দুনিয়া থেকে অভিনয় জগতে প্রবেশ করে অতি অল্প দিনের মধ্যেই নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী সৃজলা গুহ। ইতিমধ্যেই স্টার জলসার মন ফাগুন ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন তিনি। যে কারণে সোশ্যাল মিডিয়াতেও অভিনেত্রীর জনপ্রিয়তা আকাশছোঁয়া।

তাই এবার প্রিয় অভিনেত্রীর জন্মদিনে সোশ্যাল মিডিয়া শুভেচ্ছা বার্তায় ভরে তুললেন অনুগামীরা। প্রসঙ্গত, সম্প্রতি নিজের জন্মদিন উপলক্ষে একটি ভিডিও অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা যায় টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। যেখানে মুখে মোমবাতি জ্বালিয়ে তা কেকের উপর বসিয়ে অভিনব পদ্ধতিতে নিজের জন্মদিনের কথা ঘোষণা করতে দেখা যায় অভিনেত্রীকে।

প্রসঙ্গত, এই মুহূর্তে ছোটপর্দায় তেমন কোনো কাজ করতে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী। তার পোস্ট দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে দেখা যায় অনুগামীদের। তাই তার এদিনের ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

পাশাপাশি তার অনুগামীদের সঙ্গে এদিন টলিউডের বেশ কিছু অভিনেতা এবং অভিনেত্রীকে শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। সবার পাঠানো শুভেচ্ছা বার্তা এদিন নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাগ করে নিতে দেখা গেছে অভিনেত্রীকে।

Back to top button