Uncategorized

আজ দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে হাজির পশ্চিমবঙ্গের প্রথম মহিলা পাইলট, দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে জানাবেন তার জীবনের বিভিন্ন গল্প

জি বাংলার অন্যতম জনপ্রিয় গেম শো দিদি নাম্বার ওয়ান নিয়ে নতুন করে আর কিছুই বলার নেই। দীর্ঘ কয়েক বছর ধরে টেলিভিশনের পর্দায় এই গেম শো সকলের মন জয় করে নিয়েছে। প্রতিদিনই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটি দিদিরা উপস্থিত থাকে। সাধারণ দিদিরা নিজেদের জীবনের বিভিন্ন ওঠা পড়ার গল্প নিয়ে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে হাজির থাকেন।

কেউ নিজের জীবনের লড়াই করে বেঁচে থাকার গল্প জানাতে আসেন আবার কেউ কেউ নিজের সাফল্যের গল্প তুলে ধরেন এই মঞ্চের মাধ্যমে। আর এই মঞ্চে অভিনেত্রী রচনা ব্যানার্জীর সঞ্চালনায় এই শো যেন আরো জমজমাট হয়ে উঠেছে। সোম থেকে রবি প্রতিদিনই এই শো জি বাংলার পর্দায় আমরা দেখে থাকি।

আজ মঙ্গলবার বিকেল পাঁচটায় আবারো জি বাংলার পর্দায় রচনা ব্যানার্জি তার গেম শো নিয়ে হাজির হবে। জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজের তরফ থেকে একটি ছোট্ট প্রমো ভিডিও শেয়ার করা হয়েছে। আর সেখানেই দেখা যাচ্ছে আজ বিকেলে হাজির হবেন পশ্চিমবঙ্গের প্রথম মহিলা পাইলট।

তার নাম দেবলিনা দাস। দেবলীনা দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসে জানান তিনি এখনো পর্যন্ত পশ্চিমবঙ্গের প্রথম মহিলা পাইলট। যিনি ইন্ডিয়া পাকিস্তানের বর্ডারের মাঝখান থেকে সমস্ত আক্রমণ থেকে বাঁচিয়ে জিনিসপত্র সুস্থ স্বাভাবিকভাবে পৌঁছে দেন সকলের কাছে। আর এটাই তাদের প্রধান কাজ।

দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এরকম লড়াকু এবং সাহসী এক মহিলার গল্প শুনে রচনা ব্যানার্জি নিজেও তার প্রশংসায় পঞ্চমুখ। অবাক হয়েছেন সেই মহিলার সাহসিকতার পরিচয় পেয়ে। বর্তমানে সকল মহিলাদেরই এরকম স্বাধীন সাহসী হওয়া প্রয়োজন। পৃথিবীতে বেঁচে থাকতে গেলে সকলেরই মনে শক্তি থাকাটা ভীষণই দরকার।

Back to top button