ভাইরাল

প্রাইভেট জেট নয়, পাতি তিস্তা তোর্সা এক্সপ্রেসে এনজিপি নামলেন ‘মাটির মানুষ’ অরিজিৎ সিং! তারকাকে দেখতে হুড়োহুড়ি উত্তরবঙ্গে স্টেশনে

তিনি অরিজিৎ সিং(Arijit Singh)। তার গানে মজে রয়েছে আসমুদ্র হিমাচল। তার সুরের মূর্ছনার ভক্ত প্রত্যেকে। কিন্তু এত বড় তারকা হয়েও মাটির কাছাকাছি থাকতেই বেশি ভালবাসেন তিনি। তাইতো শিলিগুড়ি পৌঁছলেন ট্রেনে চেপে।

কোন প্রাইভেট জেট নয় বরং তিস্তা তোর্সা এক্সপ্রেস এর চেপে নিউ জলপাইগুড়ি স্টেশনে নামলেন অরিজিৎ সিং। মঙ্গলবার ভোররাতে সেখানেই নামেন তিনি। হ্যাঁ ঠিকই শুনছেন, অরিজিৎ সিং ট্রেনে করেই নেমেছেন শিলিগুড়ি। কারণ সেখানে তার কনসার্ট ভেনু। আজ শিলিগুড়িতে গায়কের কনসার্ট। তাই মাটির মানুষ পৌঁছলেন এতটাই সাধারণভাবে। তিনি এতটাই সাধারণ যে পাশে বসেও তাকে ছোঁয়া যায় না সেটার প্রমাণ দিলেন আরেকবার।

বৃহস্পতিবার মধ্যরাতে জিয়াগঞ্জ থেকে তিস্তা তোর্সা এক্সপ্রেসে ওঠেন অরিজিৎ। ঘন্টা তিনেকের মধ্যেই নিউ জলপাইগুড়ি স্টেশনে হাজির হন তিনি। তবে তিনি যে ট্রেনে করে আসছেন এ খবর আগেই পেয়ে গিয়েছিলেন তার ভক্তরা। রাত পৌনে তিনটের সময় স্টেশন চত্ত্বরের ভিড় দেখলে চোখ কপালে উঠবে। সেখানেই অরিজিতের জন্য অপেক্ষা করছেন তার ভক্তরা।

নিয়ন রঙা টুপি, সাদা পোশাকে সেদিন দেখা পাওয়া গেল তার। মুখ ঢাকা রয়েছে মাস্ক দিয়ে। ভক্তদের নিরাশ করেননি অরিজিৎ। এত কিছুর মাঝেও স্টেশন চত্বরে ঢুকতেই হাত নেরেছেন ভক্তদের জন্য। আর তার একটি ঝলক পেতে গিজগিজ করেছে স্টেশন চত্তর। অরিজিতের সমস্ত ট্রেন সফর ছিল কড়া নিরাপত্তায় ঘেরা। তারপরেও তোদের বাঁধভাঙ্গা উচ্ছাসকে সামাল দিতে বেগ পেতে হয়েছে তার সিকিউরিটি গার্ডদের।

আজ উত্তরবঙ্গে সুরের জাদুতে ডুব দিতে চলেছেন অরিজিৎ। এখানে কনসার্টের আয়োজক তোচন ঘোষ। আজও অরিজিতের ট্রেন সফল নিয়ে তিনি বলেন,’ ওর মধ্যে কোন তারকাসুলভ আচরণ নেই। জিয়াগঞ্জ থেকে তিস্তা তোর্সা এক্সপ্রেসে করে এসেছে। সঙ্গে ৩০ জন বন্ধুকে নিয়ে এসেছে’।

শুধু শিলিগুড়ি নয়, সিকিম ,দার্জিলিং, কালিংপং থেকেও অরিজিতের ভক্তরা ছুটে এসেছেন তার প্রিয় মানুষের গান শুনতে। গত ফেব্রুয়ারি মাসে কলকাতায় পারফর্ম করেছে ঘরের ছেলে অরিজিৎ। আজ আবার পারফর্ম করতে চলেছেন গায়ক। জানা গিয়েছে প্রায় ১৩ হাজারের মতন দর্শক উপস্থিতি থাকবেন এদিন কনসার্টে। ১২ হাজারের বেশি টিকিট বিক্রি হয়ে গিয়েছে ইতিমধ্যে। শেষ মুহূর্তে যে কয়টি টিকিট বিক্রি বাকি রয়েছে সেগুলিও বিক্রি হয়ে যাবে।

কলকাতার কনসার্টের প্লেলিস্টে হিন্দি থেকে বাংলা গানের সংখ্যায় বেশি ছিল। তাই আজকেও তেমন কিছু হতে চলেছে এমনটাই আশা করছেন তার ভক্তরা। এই কনসার্ট বন্ধ করতে কয়েকদিন আগে জনস্বার্থ মামলা করেছিলেন অখিল বিশ্বাস নামের এক আইনজীবী। কিন্তু তিনি তার মামলা প্রত্যাহার করে নিয়েছিলেন। কনসার্ট ফেনুর অল্প দূরেই রয়েছে নার্সিংহোম। তাই রোগীদের কথা ভেবে তিনি মামলা করেছিলেন। পরবর্তীকালে তিনি জানান আয়োজকরা শব্দ নিয়ন্ত্রণ রাখার প্রস্তুতি নিয়েছে।

পাশাপাশি এলাকার খেলোয়াড়দের উন্নয়নের জন্য অর্থ দেওয়ার কথা জানিয়েছেন তারা। এইসব কথা ভেবেই তিনি মামলা প্রত্যাহার করেছেন। তবে অখিল বাবু নিজেও অরিজিতের গানের ভক্ত। এদিন কনসার্ট জুড়ে তার উচ্ছ্বাস চোখে পড়ার মতো ছিল। সব মিলিয়ে উত্তরবঙ্গ আজ তৈরি অরিজিতের কনসার্টের জন্য।

Back to top button

Ad Blocker Detected!

Refresh