বাংলা সিরিয়াল

নিজেদের চিরকালীন ঐতিহ্যকে বিশ্বের দরবারে তুলে ধরতে দিদি নাম্বার ওয়ানের মঞ্চে হাজির পুরুলিয়ার দিদি!দেখে নিন তার স্বপ্নের গল্প

জি বাংলা(Zee Bangla)র দিদি নাম্বার ওয়ান(Didi No1) অনুষ্ঠানটি যত দিন যাচ্ছে ততই দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠছে। জি বাংলার জনপ্রিয় এই রিয়ালিটি শো দীর্ঘ বছর ধরে দর্শকদের মন জয় করে নিয়েছে। তবে এই মঞ্চ দীর্ঘ বছর ধরে বিভিন্ন নারীদের নিজেদের ডানা মেলতে সুযোগ সুবিধা করে দিচ্ছে।

দেশ-বিদেশ বিভিন্ন স্থানের দিদিরা এসে নিজেদের লড়াইয়ের গল্প তুলে ধরে দিদি নাম্বার ওয়ানের মঞ্চে। অনুষ্ঠানের সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় অনুষ্ঠানের অপর আকর্ষণ। এত বড় মাপের শিল্পী হয়ে যেভাবে সাধারণের মধ্যে মিশে যান তিনি এটাই এই অনুষ্ঠানের মূল ইউ এস পি।

সম্প্রতি দিদি নাম্বার ওয়ান এর মধ্যে হাজির আলপনা গ্রামের অলকা হেমরম। ভারতের রাজস্থানের ব্লু সিটি পিং সিটির মতোই নিজের গ্রামের নাম উজ্জ্বল করতে চান অলকা। তাই নিজেদের চিরকালীন ঐতিহ্য আলপনা দিয়ে রাঙিয়ে দিয়েছে সমস্ত গ্রাম। তার দুচোখ জুড়ে এখন স্বপ্ন নিজেদের এই ঐতিহ্যকে বিশ্বের দরবারে তুলে ধরা।

তবে তার হাতের কাজ দেখে সত্যিই মুগ্ধ হতে হয়। সমস্ত গ্রাম জুড়ে ছড়িয়ে রয়েছে রংবেরঙের আলপনা। তবে তিনি একা নন। তার সঙ্গে এই কাজে হাত লাগিয়েছে তার প্রিয় মানুষেরা। আর এই জমজমাট এপিসোড মিস করতে না চাইলে দেখুন দিদি নাম্বার ওয়ান আগামীকাল বিকেল পাঁচটায় জি বাংলার পর্দায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh