বাংলা সিরিয়াল

হাসি মজার মাঝেও হঠাৎ করেই ক্ষেপে গেলেন মহাগুরু! ডান্স বাংলা ডান্সের মঞ্চে ক্ষেপে গিয়ে পুলিশে অভিযোগ জানালেন মিঠুন চক্রবর্তী

বর্তমানে যে কটা রিয়ালিটি শো (Reality Show)টেলিভিশনের পর্দায় চলছে তাদের মধ্যে অন্যতম ডান্স বাংলা ডান্স(Dance Bngla Dance)। আর এই অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ মিঠুন চক্রবর্তী। জি বাংলার মঞ্চে প্রথম বাংলার মধ্যে শুরু হয়েছিল এই নাচের অনুষ্ঠান। বাংলার বিভিন্ন জায়গা থেকে খুঁজে খুঁজে বিভিন্ন প্রতিভা এনে তুলে ধরা হয়েছে এই অনুষ্ঠানের মঞ্চে। যাদের মধ্যে আজ অনেকেই প্রতিষ্ঠিত নৃত্য শিল্পী।

সিজনের পর সিজন ধরে ডান্স বাংলা ডান্সের মঞ্চে মনোরঞ্জন করে আসছেন বিভিন্ন প্রতিযোগীরা। এক দশকের পর আবার বাংলার এই অনুষ্ঠানে ফিরেছেন মিঠুন(Mithun Chakraborty)। আর সেই কারণে লাফিয়ে লাফিয়ে বাড়ছে টিআরপি। চলতি সিজনে ছোট বড় সমস্ত বয়সের প্রতিযোগিতা অংশ নিয়েছেন। তাদের প্রত্যেকের প্রতিভা মুগ্ধ করেছে বিচারক মন্ডলীকে। আর সেই সঙ্গে সঞ্চালক অঙ্কুশ মজার মজার কান্ড কারখানা করে ভরিয়ে দিচ্ছেন বিনোদনে।

তবে সব ভালো হলেও হঠাৎ করেই ডান্স বাংলা ডান্সের মঞ্চে একজনের উপর মারাত্মক ক্ষেপে গিয়েছেন মিঠুন চক্রবর্তী। রীতিমতো পুলিশের অভিযোগ করে বসলেন তিনি। কিন্তু হঠাৎ করে কারো ওপর এতটা ক্ষেপে গেলেন মহাগুরু? তিনি আর কেউ নয় ডান্স বাংলা ডান্সের মঞ্চের সেই দুষ্টু ভূত কে কে। প্রথম সিজন থেকেই মজার এই কার্টুন ক্যারেক্টারটি এই অনুষ্ঠানের অন্যতম অংশ।

প্রত্যেক পর্বে বিচারক থেকে শুরু করে অঙ্কুশ এমনকি মিঠুনকে নিয়ে ঠাট্টা তামাশা তো করে এই কে কে। তবে নারী শক্তিকে সম্মান জানিয়ে স্পেশাল পর্বে মহিলা পুলিশ অফিসাররা অতিথি হয়ে আসতেই অভিযোগ জানিয়ে ফেললেন মিঠুন। তিনি বলেন যত তাড়াতাড়ি সম্ভব একশন নিতে হবে। সেই সঙ্গে পুলিশ অফিসার উত্তর দেন তাদের কাছে কখনো ভূতের নামে কোন অভিযোগ আসেনি। তাই এই ব্যাপারটা তারা দেখছেন।

কয়েক মাস হল শুরু হয়েছে ডান্স বাংলা ডান্স। এত বছর পর শোতে ফিরেছেন মিঠুন যার অপেক্ষায় দিন গুনছিলেন ছিলেন দর্শকেরা। দিদি নাম্বার ওয়ানের কাছেই পিছিয়ে পড়ছে ডান্স বাংলা ডান্স।

Back to top button

Ad Blocker Detected!

Refresh