বাংলা সিরিয়াল

২০২৩-র সোনার সংসারে বেস্ট পারফরমেন্স! ঈশান- গৌরীর নাচ এখনো ভুলতে পারছেন না দর্শক! ‘একাই মঞ্চ মাতিয়েছে দুজনে’, প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন দর্শক

টেলিভিশনের দুনিয়াতে সব থেকে জনপ্রিয় হল ধারাবাহিক। আর বাংলা ধারাবাহিকের কথা যদি বলতে শুরু করা হয় তাহলে তার শেষ নেই। এমন অনেক নতুন নতুন গল্প বাংলা ধারাবাহিক আমাদের উপহার দিয়েছে যেগুলিকে নিয়ে বাইরেও বিভিন্ন ভাষাতে কাজ হচ্ছে। এই গল্পগুলো তুলে ধরা হচ্ছে।

তেমনি প্রথম সারির চ্যানেলের মধ্যে জি বাংলা কিংবা স্টার জলসা দুজনের মধ্যে প্রতিযোগিতা যেমন রয়েছে তেমনি দর্শকদের মন ভাল করতে নিত্যনতুন ধারাবাহিক সামনে আনছেন তারা। আর এই সমস্ত ধারাবাহিককে সম্মান দিতে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই যেমন জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড(Zee Bangla Sonar Sangsar Award) অনুষ্ঠান সম্প্রসারিত হলো কিছুদিন আগে টেলিভিশনের পর্দায়। সেখানে নতুন, পুরনো, শেষ হয়ে যাওয়া একাধিক ধারাবাহিকের তারকার ভিড় করেছিলেন এই অনুষ্ঠানে।

যোগ্যদের হাতে সম্মান তুলে দেওয়ার মতই চ্যানেল কর্তৃপক্ষ আয়োজন করেছিলেন নাচ গান আনন্দ হুল্লোড়ের। আর সেখানেই যেন মঞ্চ কাঁপিয়ে দিয়েছে দর্শকদের সবচেয়ে পছন্দের জুটি ঈশান গৌরী। জি বাংলার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো ধারাবাহিকের নায়ক নায়িকা ঈশান এবং গৌরী। ধারাবাহিক একাধিক পুরস্কার জিতেছে অনুষ্ঠানের মঞ্চে। আর নায়ক নায়িকা জিতে নিয়েছেন মন। বলিউডি গানে দুজনে কোমর দোলাতে নেচে উঠেছেন প্রত্যেকে।

দর্শকদের খুশি করতে আবার সেই অনুষ্ঠানের ঝলক সামনে আসতেই আবার ভালবাসায় ভরিয়েছেন দর্শকেরা। কেউ লিখেছেন,’ এ বছরের সেরা পারফরম্যান্স গৌরী এবং ঈশানের’। আবার কেউ দাবি করে বলছেন এটাই সব থেকে সেরা পারফরমেন্স।

প্রসঙ্গত ডান্স বাংলা ডান্সের মঞ্চ থেকেই উঠে এসেছেন মোহনা মাইতি ওরফে গৌরী। ডান্স বাংলা ডান্সের ১১তম সিজনের প্রতিযোগী ছিলেন মোহনা। স্বাভাবিকভাবে তার নাচছে অন্যদের থেকে আলাদা হবে এটাই স্বাভাবিক। তবে তাকে যোগ্য সঙ্গত দিয়েছেন বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় ওরফে ঈশান। যাকে বলে একেবারে ফাটাফাটি পারফরমেন্স।

Back to top button

Ad Blocker Detected!

Refresh