টলিউড

এবার আগুন জ্বলবে বাংলায়, এই ভারতের সবচেয়ে বড় গ্যাংস্টার হাজির! ড্রাগস মাফিয়া চেঙ্গিসের ট্রেলার গোটা ভারতে প্রকাশ পেতেই মুখ পুড়েছে নেটিজেনদের

বাবা-মামা পুলিশ হলেই যে বড় হয়ে পুলিশ হতে হবে এটা একেবারেই মানেনি চেঙ্গিস। আন্ডারওয়ার্ল্ডের ড্রাগস ব্যবসার সঙ্গে জড়িয়ে ফেলে নিজেকে। যার একটা আঙ্গুল হেলানোর জন্য অপেক্ষা করে থাকে প্রত্যেকে। ভারতের সবথেকে বড় গ্যাংস্টার যার একচেটিয়া বারবার রয়েছে ভারত বাংলাদেশ এবং উত্তর প্রদেশে।

পুলিশ পর্যন্ত তার ভয় কাঁপে। টলিউডে এরকমই এক ধামাকা দার ছবি নিয়ে হাজির জিৎ(Jeet)। তবে টলিউডের পাশাপাশি বলিউডেও মুক্তি পেতে চলেছে জিতের এই ছবি। সোমবার ৩ এপ্রিল সামনে এলো ছবি ট্রেলার। হিন্দি বাংলা দুটো ছবিতেই মুক্তি পেয়েছে চেঙ্গিসের(Chengiz) ট্রেলার।

পরিচালক নীরজ পান্ডের হাত দিয়ে বলিউডে অভিষেক হলো জিতের। তবে অভিনেতার গলায় হিন্দি সংলাপ শুনে পাগল তার অনুরাগীরা। বরাবর একশন দৃশ্যেই দেখা গিয়েছে তাকে। কিন্তু চেঙ্গিসে যে অ্যাকশন মারপিট দেখা গিয়েছে তা এর আগে নাকি ঘটেনি। তাই বড় পর্দায় এমন একশন না দেখলে বোকামি হবে। জল পথে চোরাই মাল আনা নেওয়া, খেলার মাঠ লঞ্চ সবটাই রয়েছে ট্রেলারে। পাশাপাশি রয়েছে রোমান্সের ছোঁয়া। যাকে বলে একদম পাওয়ার প্যাক বিনোদন।

ছবিটি প্রযোজনা করেছে জিৎ নিজে। অভিনেত্রী হিসেবে রয়েছেন বাঙালি অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়। এই প্রথম কোন অ্যাকশন সিনেমায় কাজ করবেন তিনি। তবে জয়দেব সিং কিভাবে চেঙ্গিস হয়ে উঠল সেটাই হল এর গল্প। জিতের গলায় ‘কলকাতার গরম বর্ষা শীত সব আমার হাতের ইশারাতে হয় ডি সি ডি ডি সাহেব। তোমার সামনে যে দাঁড়িয়ে আছে সে এখন জয়দেব দয়া করে চেঙ্গিস হতে বাধ্য করো না’ শুনে ইতিমধ্যে গায়ে কাটা দিয়েছে তার ভক্তদের।

ছবিটির মূল গল্প লিখেছেন নীরজ পান্ডে এবং রাজেশ গঙ্গোপাধ্যায়। করেছেন জিৎ গোপাল মদনানি, অমিত জুম্রাণী। জিৎ ফিল্ম ওয়ার্কস এটির প্রযোজনা করছে। সঙ্গে রয়েছে এএ ফিল্মস।জিৎ-সুস্মিতা ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শাতাফ ফিগার এবং রোহিত বোস। ইদ উপলক্ষে ২১ এপ্রিল মুক্তি পেতে চলেছে জিতের প্রথম হিন্দি ছবি চেঙ্গিজ। এর আগে তরণ আদর্শ টুইট করে জানিয়েছিলেন, ‘চেঙ্গিজ জিতের অ্যাকশন মুভি হিন্দি এবং বাংলা ভাষায় একই সঙ্গে মুক্তি পাবে। জিৎ অভিনীত চেঙ্গিজ প্রথম বাংলা ছবি হতে চলেছে যা বাংলা এবং হিন্দি দুটো ভাষাতেই একই সঙ্গে ইদের দিন মুক্তি পাবে।’

প্রসঙ্গত ঐ একই দিনে মুক্তি পাচ্ছে সালমান খানের দীর্ঘ প্রতীক্ষিত ছবি কিসি কা ভাই কিসি কা জান। এখন দেখার বলিউডের সুপারস্টারের কাছে টলিউডের সুপারস্টার কতটা লড়াই করতে পারে।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

Back to top button

Ad Blocker Detected!

Refresh