টলিউড

উড়ন্ত চুল, স্বল্প মেকআপ সঙ্গে, ডেনিম শার্টের ফাঁকে উঁকি দিচ্ছে সাদা অন্তর্বাস! অভিনেত্রী মধুমিতা সরকারের বোল্ড ছবিতে আগুন ধরলো সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে মধুমিতা সরকারের নাম। সিরিয়ালের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করলেও ইতিমধ্যে সিনেমা থেকে শুরু করে ওয়েব সিরিজে কাজ করে ফেলেছেন অভিনেত্রী। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া।

তবে মাঝেমধ্যেই নানান রকম ছবি অনুগামীদের সঙ্গে ভাগ করে নিয়ে বিতর্কের শিকার হতে হয়েছে অভিনেত্রী মধুমিতা সরকারকে। তবে এবার নতুন একটি ফটো ভাগ করে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো চাঞ্চল্য ফেলে দিতে সক্ষম হলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। প্রসঙ্গত সম্প্রতি একটি ডেনিমের শার্ট পরা ফটো সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিতে দেখা দিয়েছে তাকে। তবে তার ডেনিম শার্টের ফাঁক দিয়ে দেখা যাচ্ছিল সাদা অন্তর্বাস।

বলাই বাহুল্য তার এই ছবি দেখে ঘুম উড়েছে পুরুষ অনুগামীদের। প্রসঙ্গত এই মুহূর্তে একের পর এক ছবিতে কাজ করতে দেখা যাচ্ছে অভিনেত্রী মধুমিতার সরকারকে। পাশাপাশি অবসর সময় পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন অভিনেত্রী। তবে তার ফাঁকেই এদিন এই ফটো অনুগামীদের সঙ্গে ভাগ করে তাদেরকে রীতিমতো উত্তেজিত করে তুলতে সক্ষম হয়েছেন তিনি। তবে শুধুমাত্র সাধারণ মানুষ নন বরং তার পাশাপাশি এদিন তার ফটোয় প্রশংসা করে কমেন্ট করতে দেখা গিয়েছে তার টলিউডের সহকর্মীদের অনেককেই।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button

Ad Blocker Detected!

Refresh