বলিউড

শেষ শুধু মিষ্টিমুখ নয়, বরং হালুয়ার সাথে গোছা গোছা পাঁচশ টাকার নোট পরিবেশন করলেন নীতা-মুকেশ আম্বানি, চোখ কপালে উপস্থিত টম, জিজি, জেন্ডায়ার

সম্প্রতি নিজেদের কালচারাল সেন্টারের উদ্বোধন উপলক্ষে এক বিলাসবহুল পার্টির আয়োজন করেছিলেন মুকেশ আম্বানি। অনুষ্ঠান উপলক্ষে মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড সেন্টারে উপস্থিত হতে দেখা গিয়েছিল একাধিক হলিউডের জনপ্রিয় ব্যক্তিত্বকে। পাশাপাশি শাহরুখ খান থেকে শুরু করে সলমন খানের মতো জনপ্রিয় বলিউড সেলিব্রেটিদেরও উপস্থিতি লক্ষ্য করা গেছে এই অনুষ্ঠানে। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে এই অনুষ্ঠানের বিভিন্ন মুহূর্ত।

তবে যেভাবে নীতা এবং মুকেশ আম্বানি তাদের অতিথিদের শেষ পাতের মিষ্টি পরিবেশন করেছেন তা দেখে চোখ কপালে উঠেছে সাধারণ মানুষের। কারণ এদিন সোশ্যাল মিডিয়ায় অনুষ্ঠানের যে সমস্ত ছবি ভাইরাল হয়েছে সেখানে দেখা গিয়েছে উপস্থিত অতিথিদের থালায় সাজিয়ে হালুয়া দেওয়ার পাশাপাশি ঢালাই ৫০০ টাকার নোট পরিবেশন করেছেন আম্বানিরা।

বলাই বাহুল্য অতিথিদের থালায় গুঁজে দেওয়া গোছা গোছা নোট দেখে ভাষা হারিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। তবে শেষ পর্যন্ত জানা গিয়েছে আসল নয় বরং সমস্ত নোটগুলি নকল পাঁচ শো টাকার। তবে জানা গেছে নকল ৫০০ টাকার নোট সাজানো থাকলেও আতিথেয়তায় কোন কমতি রাখেননি আম্বানিরা। কিন্তু ভারতীয় সংস্কৃতি এদিনের মুখ্য উদ্দেশ্য ছিল তাই নানান ভারতীয় খাবার পরিবেশন করা হয়েছিল উপস্থিত বলিউড এবং হলিউডের অতিথিদের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh