টলিউড

‘দাদু মারা গেছেন, সেটা নিয়েও ভিডিও বানাচ্ছো?’! নিজের ইউটিউব চ্যানেলের জন্য ভিডিও বানিয়ে তুমুল ট্রোলড পর্দার ঝিলিক ওরফে অভিনেত্রী তিথি বসু

এক সময় টলিউডের অন্যতম জনপ্রিয় শিশু শিল্পী বললেই উঠে আসতো তার নাম। কারণ দীর্ঘদিন ধরে মা ধারাবাহিকে ঝিলিকের চরিত্রে অভিনয় করে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন তিনি। তবে এরপর পড়াশোনার কারণে দীর্ঘদিন অভিনয় জগত থেকে অনুপস্থিত হয়েছিলেন অভিনেত্রী তিথি বসু।

তবে বর্তমানে আবারো ধীরে ধীরে অভিনয় জগতে ফিরে আসার চেষ্টা করছেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়া তো এই মুহূর্তে বেশ জনপ্রিয় পর্দার ঝিলিক। তাছাড়াও ইতিমধ্যেই তিনি খুলে ফেলেছেন একটি ইউটিউব চ্যানেল যেখানে মাঝেমধ্যেই নিজের রোজকার জীবন নিয়ে নানান রকম ভিডিও পোস্ট করতে দেখা যায় তাকে। তবে এবার তেমনই একটি ভিডিও বানিয়ে তুমুল সমালোচনার সম্মুখীন হতে হল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

প্রসঙ্গত এ দিনের ভিডিওয় তিনি জানিয়েছিলেন সদ্যপ্রয়াত হয়েছেন তার মায়ের বাবা। যে কারণে বেশ ভেঙে পড়েছেন তার মা। বলাই বাহুল্য তার ভিডিওটি দেখার পর গোটা বিষয়টি মোটেও পছন্দ করেন নি নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। অনেকেই জানিয়েছেন এ ধরনের ব্যক্তিগত বিষয় নিয়ে ভিডিও বানানো মোটেও গ্রহণযোগ্য নয়। সব মিলিয়ে নতুন করে বিতর্ক সৃষ্টি করেছেন পর্দার ঝিলিক ওরফে অভিনেত্রী তিথি বসু।

Back to top button

Ad Blocker Detected!

Refresh