বাংলা সিরিয়াল

পায়ে চোট পেয়ে বিছানায় আদৃত, এদিকে তার জামা পরে ঘুরছেন ‘প্রেমিকা’ কৌশাম্বি?! ‘মিঠাই ‘ অভিনেত্রীর ছবি ভাইরাল হতেই তুমুল কটাক্ষ নেটিজেনদের

এই মুহূর্তে ছোট পর্দার অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছেন অভিনেতা আদৃত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। তবে অনস্ক্রিন কেমিস্ট্রি দারুন হলেও বাস্তব জীবনে একে অপরকে নাকি এড়িয়ে চলেন তারা এমনটাই জানতে পেরেছিলেন দর্শকরা। অপরদিকে এই ধারাবাহিকেরই অন্যতম গুরুত্বপূর্ণ অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তীর সঙ্গে ব্যক্তিগত জীবনে প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন অভিনেতা আদৃত, এমন গুঞ্জন শোনা গিয়েছিল টলিউডে।

তবে এবার কফি শপ থেকে একটি ফটো পোস্ট করে তুমুল কটাক্ষের সম্মুখীন হতে হল দিদিয়া কৌশাম্বি চক্রবর্তীকে।প্রসঙ্গত এই মুহূর্তে পায়ে চোট পেয়ে বিশ্রামে রয়েছেন অভিনেতা আদৃত। যে কারণে মিঠাই ধারাবাহিকের পর্বগুলিতে এই মুহূর্তে দেখতে পাওয়া যাচ্ছে না তাকে। অপরদিকে এদিন সপ্তাহান্তে একটি ক্যাফে থেকে ছবি ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী কৌশাম্বি।

তবে তার পরনের টি-শার্টটি আসলে নাকি ছোট পর্দার সিদ্ধার্থের, এমন অভিযোগ করতে দেখা গিয়েছে অনুগামীদের অনেককেই। পাশাপাশি অভিনেত্রী একা ওই ক্যাফেতে গিয়েছিলেন নাকি, আদৃত এই মুহূর্তে সুস্থ হয়ে ওঠে তাকে সঙ্গ দান করছেন এমন প্রশ্ন করতে দেখা গিয়েছে অনেককেই। তবে সমস্ত কিছু ছাপিয়ে গিয়ে এই মুহূর্তে অভিনেতার সুস্থতা কামনা করছেন তার অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Kaushambi Chakraborty (@kaushambi_chakraborty)

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh