টলিউড

মদনের মোহিনী বিলাস! এবার মধুমিতার সাথে বিএমডব্লিউতে পাশাপাশি বসে হাতে হাত রেখে মদন! ছবি ভাইরাল নেট পড়ায়

মদন মিত্র, বাংলার একজন অন্যতম জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব। তবে তাঁর বিপুল পরিচিতি আছে টলিপাড়ার অন্দরেও। বিভিন্ন তারকাদের সাথে তো অবশ্যই, বিশেষত অভিনেত্রীদের সাথে তাঁকে মাঝে মধ্যেই নানান রকম ছবি পোস্ট করতে দেখা যায়। এবার এই কামারহাটির বিধায়ক সোজা মধুমিতার সাথে একই গাড়িতে। যদিও এখন আর তিনি শুধু একজন বিধায়ক নন। রিলিজ হতে চলেছে তাঁর সিনেমাও।

তবে মধুমিতার সাথে বিধায়ক মদনের ছবি দেখে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। নীল রঙের একটি bmw গাড়িতে চালকের আসনে বসা মধুমিতা। আর ঠিক তাঁর পাশের সিটেই কামারহাটির বিধায়ক মদন। বুঝতেই পারছেন একেবারে রঙিন ছেলে। এই ছবির ক্যাপশনে আবার লেখা, ‘নতুন ড্রাইভার’। এই নিয়ে চর্চার শেষ নেই সোশ্যাল মিডিয়া জুড়ে।

তবে রসিক মেজাজের মদনের কথায় শুধু মধুমিতা কেন সম্পর্ক তো থাকতে পারে অনেকের সাথেই। সামনেই মুক্তি পাচ্ছে তাঁর সিনেমা ‘ওহ লাভলি’। কিন্তু তাহলে কি ইন্ডাস্ট্রিতে আসার জন্য মধুমিতাকে এই গাড়ি উপহার দিয়েছেন তিনি? যদিও এমন প্রশ্ন ওঠায় তো স্বাভাবিক। এই কথায় মদনের জবাব, ‘নিজেই পুরনো অ্যাম্বাসাডর চড়ি। বিএমডব্লু কেনার ক্ষমতা আমার নেই! তো উপহার দেব কি? বরং বিএমডব্লু চড়ার শখ পূরণ হল আমার। আর সেই জন্য মধুমিতাকে ধন্যবাদ..’।

সম্প্রতি একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মধুমিতা। সেখানেই অনেকের মতোই উপস্থিত ছিলেন মদন মিত্র নিজেও। অনুষ্ঠান শেষ হতেই মধুমিতার সাথে দেখা করেন তিনি। মধুমিতা কে দেখতেই তিনি প্রশ্ন করেন গাড়ি কোথায়? গাড়ি দূরে পার্ক করায় অভিনেত্রী বলেন ওই দূরে আছে। অভিনেত্রী কথা বলতেই মদন একজন ড্রাইভার পাঠিয়ে গাড়ি আনতে বলেন।

আপ্লুত হয়ে অভিনেত্রী তার হাতে গাড়ির চাবিটা দেন। গাড়ি আসতেই মধুমিতাও মদনকে তাঁর গাড়িতে উঠতে বলেন। তবে কিশোরগঞ্জ বেশ মজার লেগেছে তাঁর। কারণ তিনি বুঝতে চেয়েছিলেন যে যে তাঁর পোস্ট সোশ্যাল মিডিয়াতে বেশি ভাইরাল নাকি মধুমিতার সাথে তাঁর রসায়ন। যদিও অনেকেই আবার মধুমিতার সাথে মদনকে দেখে কটাক্ষ করেছেন। কেউ বলেছেন ‘বুড়ো ভাম’। আবার কেউ ‘আঙ্কেল চিপস’।

 

View this post on Instagram

 

A post shared by Madan Mitra (@madanmitraofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh