ভাইরাল

বিখ্যাত গায়ক অরিজিৎ সিং নিজের স্কুলে গিয়ে শিক্ষিকার পায়ের কাছে বসলেন! ছবি ভাইরাল হতেই ধন্য ধন্য নেট পাড়ায়! ‘মানুষ যত বিখ্যাত হয় তত বিনয়ী হন অরিজিৎ তার জলজ্যান্ত প্রমাণ’ বলছেন নেটিজেনরা

যারা বিখ্যাত হন তারা সব থেকে বেশি বিনয়ী হন এই কথাটা যদি কোন একজন বিখ্যাত গায়ক সম্পর্কে খাটে তার নাম অরিজিৎ সিং। জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং তার গানের জন্য শ্রোতাদের কাছে ভগবানের জায়গা পেয়েছেন কিন্তু তার সাধারণ ব্যবহার, বিনয়ী আচরণ জনসাধারণের হৃদয় ছুঁয়ে গেছে। মাটির মানুষ হিসেবে বারংবার পরিচিতি পেয়েছেন তিনি। আসলে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গেলেও এই মানুষটির মধ্যে অহংকার কোনদিনও প্রকাশিত হয়নি, বরং বারবার বিনয়ী আচরণ সহজ সরল ব্যবহার ফুটে উঠেছে। আরো একবার অরিজিৎ প্রমাণ দিলেন যে তিনি সত্যি মাটির মানুষ।

সম্প্রতি জিয়াগঞ্জে নিজের স্কুলে যান গায়ক। তার নিজের স্কুল রাজা বিজয় সিং বিদ্যামন্দিরে গিয়ে সোজা চলে যান ইংরেজি শিক্ষিকার কাছে। সেখানে গিয়ে শিক্ষিকার পায়ে হাত দিয়ে প্রণাম করেন তিনি। এরপর ইংরেজি শিক্ষিকার পায়ের সামনে বসে গল্প করতে শুরু করেন। গুণী ছাত্রের মাথায় স্নেহের হাত রাখেন শিক্ষিকা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ছবিতে দেখা যাচ্ছে নিজের স্কুলে গায়ক গিয়েছেন আর পাঁচটার সাধারণ মানুষের মতই। তার গায়ে রয়েছে টি-শার্ট পাজামা আর পায়ে হাওয়ায় চটি। তার এই সাধারণ লুক দেখে কেইবা বলবে তিনি বিখ্যাত গায়ক অরিজিৎ সিং! আসলে তিনি এমনই।

গত এপ্রিল মাসে নিজের স্কুলের পরিচালনা সমিতির সভাপতি হয়েছেন অরিজিৎ। স্কুলের দায়িত্ব তার হাতে আসতেই স্কুলের উন্নতিতে কী কী‌বদল করা যায় সেদিকে নজর দিতে শুরু করেন তিনি এবং সেই বিষয় স্কুলের ভারপ্রাপ্ত শিক্ষকদের সাথে আলোচনাও করেন তিনি। সম্প্রতি ইংরেজি শিক্ষিকার পায়ের কাছে বসে গল্পগুজব করার এই বিষয়টি চারিদিকে ছড়িয়ে পড়তেই মানুষ আরো একবার তার নামে ধন্য ধন্য করতে শুরু করেন। সত্যি মানুষ যত বড় হয়, তত‌ই সে বিনয়ী হয় এই কথাটির জলজ্যান্ত প্রমান হলেন অরিজিৎ সিং।

Back to top button