বাংলা সিরিয়াল

‘গোধূলি আলাপ’-এর ডোনা আর কেও নয় ধারাবাহিক পরিচালক রাজ চক্রবর্তীর ভাগ্নি! তবুও নিজের অভিনয় দক্ষতা দিয়ে মন জিতেছেন আগেই

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সৃষ্টি পান্ডে বর্তমানে গোধূলি আলাপ ধারাবাহিকে নজর কাড়লেও এর আগে একাধিক ধারাবাহিকে অভিনেত্রীকে দেখা গেছে। তবে স্টার জলসার ফেলনা সিরিয়ালের তার অভিনয় বেশ আকর্ষণীয় হয়ে উঠেছিল। এই ধারাবাহিককে অভিনয় করেই তিনি জনপ্রিয়তা পেয়ে যান। সম্প্রতি গোধূলি আলাপ ধারাবাহিকে ডোনার চরিত্রটি করছেন তিনি। গোধূলি আলাপের নায়ক অরিন্দম রায় অর্থাৎ উকিল বাবুর বোনের মেয়ে ডোনা। এই চরিত্র করে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি।

তবে অনেকেই হয়তো জানেন না সৃষ্টি পান্ডে বাংলা ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় পরিচালকের ভাগ্নি হন। জনপ্রিয় সেই পরিচালকটির নাম রাজ চক্রবর্তী। টলিউডের পরিচালক, প্রযোজক তথা তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তীর ভাগ্নি সৃষ্টি। তাই সৃষ্টির মামি শুভশ্রী গাঙ্গুলী। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় মামা-মামী ও ছোট ভাই ইউভানের সাথে নানান রকম ছবি শেয়ার করেন অভিনেত্রী। ফ্যালনা ও গোধূলি আলাপ দুটি ধারাবাহিক‌ই রাজ চক্রবর্তী প্রযোজিত ধারাবাহিক আর এই দুই ধারাবাহিকেই দেখা মেলে সৃষ্টির। তবে অভিনয়ে যেভাবেই সুযোগ পান না কেন তার অভিনয় নিয়ে কিন্তু বেশ প্রশংসা হয় বিভিন্ন মহলে। এর মধ্যেই তার প্রচুর ফ্যান ফলোয়ার্স তৈরি হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতেও ব্যাপক জনপ্রিয়তা হয়েছে তার।

সৃষ্টির ৩৫ হাজার ফলোয়ার্স রয়েছে যারা প্রায় তাকে ফলো করে আর তাদের জন্য প্রায় নিত্য নতুন আপডেট নিয়ে হাজির হন সৃষ্টি। মাঝেমধ্যেই মামী শুভশ্রী ও ছোট্ট ইউভানের সাথে নানান রকম মজার ভিডিও ও ছবি শেয়ার করেন অভিনেত্রী। শুভশ্রীর সাথে অভিনেত্রীর সম্পর্কটা অনেকটাই বন্ধুর মতন। তাই আড্ডা ঘোরাফেরা সবেতেই মামীকে সঙ্গী করে নেন অভিনেত্রী। বর্তমানে আবার স্টার জলসার অপর জনপ্রিয় ধারাবাহিক‘ বৌমা এক ঘর’ ধারাবাহিকেও তাকে দেখা যাচ্ছে।

উল্লেখ্য অভিনেতা অর্ণব বিশ্বাসের সাথে তার একটি সম্পর্ক গড়ে উঠেছে বলে মাঝেমধ্যেই নানান রকম কানাঘুষো শুনতে পাওয়া যায়। অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইলে নজর রাখলেই দুজনের একত্র ছবি নজরে পড়ে তবে সেসব নিয়ে এখনো প্রকাশ্যে কেউ কিছুই বলেননি।

Back to top button