বাংলা সিরিয়াল

ধারাবাহিকের পর্ব এগোতেই দিনদিন ‘কৃষ্ণকলির’ মতো কালো মেকআপ তুলে ফর্সা করা হচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’র দীপা কে! ‘ধারাবাহিকের মূল গল্পই তো আর থাকছে না’ তুমুল ট্রোল অনুরাগীদের

স্টার জলসার জনপ্রিয় ধারবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকটি বর্তমানে চলা আর পাঁচটা ধারাবাহিকের থেকে একটু ভিন্নভাবে শুরু হয়েছিল। ধারাবাহিকের নায়ক সূর্যকে দেখানো হয়েছিল নামকরা বড় ডাক্তার হিসেবে। রূপে গুণে সে অতুলনীয়। এই মানুষটি ভালোবেসে বিয়ে করেন দীপাকে, যার সৌন্দর্য সেই ভাবে বাইরে থেকে চোখে পড়ে না, ভিড়ের মধ্যে ঝলকে ওঠার মতো সৌন্দর্য বা রূপ তার নেই। তার সৌন্দর্য মনের। রূপ নয় ,গুণ বড় আর এই গুণের চমকে মুগ্ধ হয়েই দীপাকে বিয়ে করেন সূর্য। ধারাবাহিকের ট্যাগ লাইনেও ছিল এটা রূপের থেকে গুণ বড়।

সেই কারণে অন্যান্য ধারাবাহিকের মতো উড়ন্ত সিঁদুর অথবা উড়ন্ত মালা নয় সুস্থ সুন্দরভাবে একটা বিয়ে হয়েছিল অনুরাগের ছোঁয়ায়। যেখানে নায়ক নায়িকা একে অপরকে মানসিকভাবে গ্রহণ করে বিয়েতে সম্মতি দিয়েছিলেন এবং খুব সুন্দর ভাবে সেই বিয়ে সম্পন্ন হয়েছিল। সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হচ্ছে দীপা নিজেকে প্রমাণ করবার জন্য নিজের গুণ প্রমাণ করবার জন্য একটি আন্তর্জাতিক ফুলের আর্ট প্রতিযোগিতায় অংশ নিয়েছেন, এবং সেখানে তিনি জিতে গিয়েছেন। তার এই জয় শুধু দীপার একার জয় নয়, সেইসব নারীদের জয় যাদের রূপের চাইতে গুণ বেশি বড়। ধারাবাহিকের গল্প এই অবধি ঠিকঠাকই যাচ্ছে। কিন্তু গড়বড় তৈরি হয়েছে লুক নিয়ে।

দীপা আন্তর্জাতিক আর্ট প্রতিযোগিতায় প্রথম হয়ে নিজেকে প্রমাণ করেছে, একই সাথে বাড়িতে তার বিরুদ্ধে যে ষড়যন্ত্র চলছিল সেই ষড়যন্ত্র কে মিথ্যা প্রমাণ করে দিয়েছে। নিজেকে নির্দোষ হিসেবে প্রমাণ করেছে শাশুড়ি এবং স্বামীর সামনে। কিন্তু সমস্যা হচ্ছে দীপার লুক নিয়ে। ধারাবাহিকের প্রথম থেকে দেখানো হয়েছিল দীপার গায়ের রং বেশ চাপা, কারণ ধারাবাহিকের ট্যাগ লাইন‌ই ছিল রূপ নয় গুণ বড়, কিন্তু বর্তমানে যখন দেখা যাচ্ছে আন্তর্জাতিক অনুষ্ঠানে দীপা অংশ গ্রহণ করছে তখন সেই প্রতিযোগিতায় তার গায়ের রং উজ্জ্বল দেখানো হচ্ছে। এই নিয়ে ধারাবাহিকের অনুরাগীদের প্রশ্ন দীপার গুণটাকেই যখন বড় করে দেখানো হচ্ছে, তখন তার গায়ের রং দিন দিন উজ্জ্বল করা হচ্ছে কেন? এখানে তো রূপের থেকে গুণের কদর বেশি এটাই ট্যাগ লাইন ছিল। তাহলে?

নেটিজেনদের আরেক অংশ আবার কৃষ্ণকলির তুলনা টেনে বলেছেন, জি বাংলার কৃষ্ণকলি ধারাবাহিকেও এমনটাই হয়েছিল, প্রথমদিকে শ্যামা যতটা কালো ছিল বিয়ের পর দিন দিন তার গায়ের রং উজ্জ্বল হয়ে গিয়েছিল আবার ধারাবাহিকের শেষের দিকে গিয়ে শ্যামাকে যে কে সেই কালো দেখানো হয়েছিলো!

Back to top button