ভাইরাল

মান অভিমান সেসব অতীত! কনসার্ট শেষ, সোজা দিদির মন্ত্রীর বাড়িতে অরিজিৎ! জমিয়ে খানাপিনা গল্প আর দেদার মজা, জমাটিয়া আড্ডার ছবি প্রকাশ্যে

শুরুটা হয়েছিল চলচ্চিত্র উৎসবে ‘রং দে তু মহে গেরুয়া’ গান গাওয়া থেকে। রীতিমতো রাজনৈতিক সরগরম হয়ে উঠেছিল রাজনৈতিক মহল। শাসকদলের বিরাগভাজন হতে হয়েছিল অরিজিৎ সিং(Arijit Singh)কে। তবে সেসব এখন অতীত। কনসার্ট শেষ হতেই সোজা মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রীর বাড়িতে ছুটলেন অরিজিৎ সিং।

গত শনিবার কলকাতায় আয়োজন করা হয়েছিল অরিজিৎ সিং এর ওয়ান নাইট স্ট্যান্ড ট্যুর। অ্যাকোয়াটিকাতে বড় সমাবেশ করা হয়েছিল। তবে এই শো নিয়ে শোরগোলের অন্ত নেই। অরিজিতের কনসার্ট কলকাতার দর্শক এমন কিছু সাক্ষী থেকেছে যা ভোলা মুশকিল। প্রথমেই রুপম ইসলামের সঙ্গে ডুয়েট, গেরুয়া বিতর্কে মুখ খোলা। সবকিছুই উপভোগ করেছে কলকাতার দর্শক।

তবে এই গেরুয়া গানের জন্য অরিজিৎকে পোহাতে হয়েছিল ঝঞ্ঝাট। তাই কনসার্ট শেষ হতেই মন্ত্রীর বাড়িতে পৌঁছলেন তিনি। কনসার্ট শেষ হওয়ার পরের দিনে অর্থাৎ রবিবার রাজ্যের মন্ত্রী তথা ফিরহাদ হাকিমের (Firhad Hakim)বাড়ি যান অরিজিৎ। আড্ডা খাওয়া দাওয়া সব হলো। তবে রাজনৈতিক আলোচনা নয়। একেবারে পারিবারিক সান্ধ্যকালীন আড্ডাতে মেতে ছিলেন অরিজিৎ।

ছবি শেয়ার করেছেন ফিরহাদ কন্যা প্রিয়দর্শিনী। তিনি লিখেছেন,’ এখন কনসার্ট লাইভ দেখার জাদুতে মজে আছি। আজ সন্ধ্যে তাকে আমাদের বাড়িতে পেয়ে আনন্দের কথা ভাবুন’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh