টলিউড

মিমি-অক্ষয় সেম-সেম জ্যাকেট? আইফেল টাওয়ারের সামনে দাঁড়িয়ে রোমান্টিক পোজে ছবি তুললেন দুজনে, তবে কি শেষমেষ সুখের সংসার ছেড়ে টলি সুন্দরীকে মন দিয়ে বসলেন খিলাড়ি! ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল

টলিউডে(Tollywood)র ফ্যাশন কুইন মিমি চক্রবর্তী(Mimi Chakraborty)। অন্যান্য তারকাদের তুলনায় সোশ্যাল মিডিয়া(Socual Media) হোক কিংবা লাইফ স্টাইল সবকিছুতেই একটু আলাদা মিমি। হালের নতুন ট্রেন্ড এলেই তা গায়ে মেখে নেন তিনি। এখনো ওয়েস্টার্ন কখনো ট্র্যাডিশনাল সব পোশাকেই ছক্কা হাকান মিমি।

সম্প্রতি এই টলি সুন্দরীর একটি ফটো বেশ ভাইরাল হয়েছে। কিছুদিন আগেই জানিয়েছিলেন তিনি প্যারিস ঘুরতে গিয়েছেন। এমনকি নিজের জন্মদিন পালন করেছেন সেই স্বপ্নের শহরে। প্রেম দিবসের শুভ মহরত কাটিয়েছেন প্রেমের শহরে। সেখানে বিভিন্ন মুহূর্ত ফ্রেমবন্দি করছিলেন মিমি। তবে আচমকা একটি ছবি সামনে আসে।

যেখান দেখা যাচ্ছে আইফেল টাওয়ারের নিচে অক্ষয় কুমারের কাঁধে মাথা রেখে দাঁড়িয়ে রয়েছেন মিমি চক্রবর্তী। আর পাশে খিলাড়ি কুমারও(Akshay Kumar) পোজ দিয়ে দাঁড়িয়ে রয়েছেন। তবে সবথেকে নজর কাড়ার ব্যাপার হল দুজনের গায়ে রয়েছে একরকম জ্যাকেট। আর এই ছবি দেখেই জোর চমকেছেন নেট নাগরিক। আসলে পুরো ছবিটাই এডিট করা।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে অক্ষয়ের নতুন গান ‘কুড়ি চামকিলি’। সেখানে তার গায়ে যে জ্যাকেট রয়েছে তার সঙ্গে অদ্ভুত ভাবে মিলে গেছে মিমির আইফেল টাওয়ারের নিচে দাঁড়িয়ে থাকা জ্যাকেটের সঙ্গে। রঙিন ফারের জ্যাকেটে লেন্স বন্দি হয়েছেন দুজনে। তবে কি শেষমেষ মিমির গা থেকেই জ্যাকেট খুলে নিয়ে সিনেমা বানালেন তিনি?

ব্যাপারটা এইরকম একেবারেই নয়। ব্যাপারটাই অদ্ভুত ভাবে সমাপতন। গানের শুটিং অনেক আগেই সেরে রেখেছিলেন অক্ষয়। যার একটুও ঝলক সামনে আসেনি। অন্যদিকে মিমি কোনভাবেই জানতেন না এই জ্যাকেটের কথা। তিনিও প্যারিসে গিয়েই পড়ে ফেলেছেন এই জ্যাকেট। আর অদ্ভুতভাবে এই দুই জ্যাকেট মিলে যাওয়ার কারণে চমকে গিয়েছেন নেট নাগরিক। প্রশংসা করছেন মিমির ফ্যাশন সেন্স দেখে।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

আপাতত মিমি ব্যস্ততার বলিউডে (Bollywood)পা রাখার জন্য। তার অভিনীত বাংলা ছবি পোস্ত এখন হিন্দিতে মুক্তি পেতে চলেছে। সেখানেই নিজের চরিত্রে অভিনয় করবেন মিমি। তবে এই ব্যাপারে এখনো আনুষ্ঠানিক কোন ঘোষণা হয়নি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh