টলিউড

সাধারণ মানুষের মতোই লুচি, আলুর চচ্চড়ি খাচ্ছেন মহানায়িকা নুসরত জাহান! তৃণমূল সাংসদের প্রাতরাশ দেখে অবাক নেটিজেনরা

এই মুহূর্তে টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে নুসরত জাহানের নাম। ব্যক্তিগত জীবনের নানান সিদ্ধান্তের কারণে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন অভিনেত্রী। তবে এবার একটি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের মধ্যে রীতিমতো চাঞ্চল্য সৃষ্টি করতে দেখা গেল তাকে।

প্রসঙ্গত নিজের ব্যক্তিগত জীবনের নানান মুহূর্তের ছবি মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে ভাগ করে নেন টলিউড অভিনেত্রী। এদিনও নিজের সকালের খাবারের ছবি ভাগ করে নিতে দেখা গিয়েছে তৃণমূল সাংসদকে। যেখানে দেখা গিয়েছে তেলে ভাজা লুচি এবং আলুর চচ্চড়ি খাচ্ছেন অভিনেত্রী সকালের প্রাতরাশ হিসেবে। বলাই বাহুল্য এই ছবি দেখে বেজায় অবাক হয়েছেন অনুগামীরা।

কারণ টলিউডের যে সমস্ত অভিনেত্রীরা নিজেদের কড়া ডায়েটের এর মধ্যে রাখেন তাদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী নুসরত জাহান। পাশাপাশি নিয়মিত শরীর চর্চা করতে দেখা যায় তাকে। তবে এদিন ক্যাপশন এর মাধ্যমে অভিনেত্রী জানিয়ে দিয়েছেন মোটেও নিয়ম মেনে খাচ্ছেন না তিনি। তবে তিনি একা নন এই প্রাতরাশ তার সঙ্গে খেতে দেখা গিয়েছে অভিনেতা যশ দাশগুপ্তকেও। প্রসঙ্গত কিছুদিন আগে বসিরহাট কলেজের অনুষ্ঠানে উপস্থিত হয়ে ছোলা মাখা কিনে খেতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তারপর এদিন অভিনেত্রীকে লুচি খেতে দেখে দারুণ খুশি হয়েছেন অনুগামীরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh