বলিউড

‘আরে পাগল নাকি! মাত্র ৪ মাসের বাচ্চা, এরমধ্যে এত তাড়াতাড়ি এত পাতলা কীভাবে হলেন?’ – সদ্য মা হওয়া অভিনেত্রী আলিয়াকে দেখে চমকে উঠেছে নেটপাড়া

গত বছর নভেম্বর মাসেই কন্যা সন্তানের মা হয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট। তারপর থেকে ছোট্ট মেয়ে রাহাকে নিয়েই সময় কাটছে তাঁর। কিন্তু এবার কাজে ফিরবেন আলিয়া। গত রবিবার হঠাৎই অভিনেত্রীকে ডাবিং স্টুডিওতে দেখতে পাওয়া গেল। যদিও এই বিষয়টিও নজরের এড়ায়নি পাপারাৎজিদের। তবে এইদিন ক্যামেরাবন্দি অবস্থায় অভিনেত্রীকে দেখেই চমকে উঠেছে নেট পাড়া।

যেই ভিডিওটি সামনে এসেছে সেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে একেবারেই রোগা ফিনফিনে হয়ে গিয়েছেন আলিয়া। নায়িকা সুলভ পারফেক্ট বডি শেপে ফিরে এসেছেন তিনি। আর সেটা দেখেই বিস্মিত হয়ে নেট পাড়ার বহু মানুষ বহু মন্তব্য করেছেন। একজন নেটিজেন যেমন লিখেছেন, ‘আরে! এত তাড়াতাড়ি এত পাতলা কীভাবে হলেন?’ আরেকজন আবার লেখেন, ‘আর পাগল নাকি! মাত্র ৪ মাসের বাচ্চা, আর ওজন ঝরিয়ে আপনাকে একেবারে শানায়ার মতো লাগছে! সত্যিই আপনাকে সম্মান করতে হয়…’। অন্য একজন বলেন, ‘ওনাকেই তো বাচ্চা লাগছে, ওঁর আবার বাচ্চা আছে?’ কেউ আবার প্রশ্ন করেছেন, ‘ওঁর কিছুদিন আগে বচ্চা হল না?’

যদিও গত নভেম্বর মাসে মা হওয়ার পর ওজন কমানোর বিষয়ে জানুয়ারি মাসেই অভিনেত্রী নিজের বক্তব্য জানিয়েছিলেন। তাঁকে বলতে শোনা গিয়েছিল, ‘মা হওয়ার পর মহিলারা ওজন কমানো নিয়ে ভীষণ চাপে থাকেন। কিন্তু আমার মনে হয় শুধু ওজন কমানো নয়, মায়েদের শারীরিক সুস্থতার বিষয়টিও নজর রাখা প্রয়োজন। নিয়মিত ব্যায়াম করা উচিত, ঠিককরে খাওয়াদাওয়া করা উচিত। শরীরকে সঠিক আকৃতিতে ফেরানোর পাশাপাশি সুস্থ থাকাটাও প্রয়োজন’।

অভিনেত্রীর সংযোজন, ‘রোগ প্রতিরোধ করার ক্ষমতা বাড়ানো প্রয়োজন। এখন আমি যখন ব্যায়াম করি, তখন আমি এটি পাতলা হওয়ার জন্য করি না বা আমার কোমরকে পাতলা করার জন্য করি না, আমি সুস্থ থাকতে চাই। অস্বাস্থ্যকর খাদ্যাভ্যাস অনুসরণ করে নিজেকে ফিট রাখা যায় না। আমি ঠিক করেছি অতিরিক্ত ফোলা লাগলেও নিজের উপর কখনই কঠোর হব না। আমি মাতৃত্বকে উপভোগ করছি। নিজের উপর অত্যাচার করব না’।

প্রসঙ্গত সদ্যই মা হয়েছে আলিয়া। অভিনেত্রী কেমন উপভোগ করছেন প্রথম মাতৃত্ব? কোনো চ্যালেঞ্জি বা কোনো অসুবিধার সম্মুখীন হতে হচ্ছে? যদিও সেদিন এসব প্রশ্নের উত্তর অভিনেত্রী বলেছেন চ্যালেঞ্জিং কিংবা অসুবিধার এই ধরনের কোন শব্দ তিনি ব্যবহার করতে চান না। এছাড়াও অভিনেত্রী বলেন তাঁকে যদি কেউ মা হওয়ার বিষয়ে প্রশ্ন করে তাহলে তাঁর সুন্দর সূর্যালোক, তারার আলো এবং ভালোবাসায় পরিপূর্ণ থাকার কথা মাথায় আসে।

এছাড়াও অভিনেত্রী বলেন এই কথা ভাবলেই তাঁর হৃদয় ভালোবাসায় ভরে ওঠে। এই সময়টাকে তিনি মনে করেন, ‘জীবনের সবথেকে সুন্দর পর্যায়’। একই সাথে অভিনেত্রী এও জানিয়েছিলেন যে তিনি নিজে একজন খুব সিরিয়াস লার্নার। সময়ের সঙ্গে চলতে হবে। অনেক কিছু শিখতে হবে। তিনি অনেক কিছু শিখতে চান, আর শেখা কখনো থামাতে চান না। কারণ অভিনেত্রী মনে করেন তাঁর এখনো অনেক কিছু শেখার বাকি রয়েছে, তিনি অনেক কিছুই জানেন না।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button

Ad Blocker Detected!

Refresh