বাংলা সিরিয়াল

‘ভিলেনরা সব ভালো হয়ে যাচ্ছে আর কি দেখানোর বাকি?এবার শেষ হোক গাঁটছড়া’ গাঁটছড়া দেখে বলছেন নেটিজেনরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ যখন শুরু হয়েছিল তখন এই ধারাবাহিকের জনপ্রিয়তা ছিল প্রশ্নাতীত। এই ধারাবাহিক দর্শকদের মনে অতি সহজেই জায়গা করে নিয়েছিল, এই ধারাবাহিকের খড়ি ঋদ্ধির কেমিস্ট্রি দর্শকদের মধ্যে একটা আলাদা জায়গা সৃষ্টি করে নিয়েছিলো। এমনকি এক সময়কার বেঙ্গল টপার ধারাবাহিক মিঠাইকেও এই ধারাবাহিক টক্কর দিতো, বেশ কয়েকবার বেঙ্গল টপার ও হয়েছে জনপ্রিয় এই ধারাবাহিক। বর্তমানে এই ধারাবাহিকে নানান রকম মোড় এসেছে তার মধ্যে অন্যতম হলো এই যে, খড়ির স্মৃতি শক্তি পুরো হারিয়ে গেলেও সে জানতে পেরেছে সে আসলে ঈশা নয় সে খড়ি। তাই সে ঋদ্ধির সাথে আবার সিংহ রায় বাড়িতে ফিরে এসেছে।

ঋদ্ধির সাথে খড়ির সিংহ রায় বাড়িতে ফিরে আসার পর দেখা যাচ্ছে ধারাবাহিকের এক কালের দাপুটে ভিলেনরা সবাই এক এক করে ভালো হয়ে যাচ্ছে। রাহুল ভালো হয়ে গেলো,দ্যুতি নিজের দোষ স্বীকার করে নিলো, রাহুলের মা বাবার‌ও মিল হয়ে গেলো। দর্শকমহলের মতে,এই ধারাবাহিকের ভিলেনরা আস্তে আস্তে বদলে যাচ্ছে তাই এই ধারাবাহিকে নতুন করে দেখানোর আর কিছু নেই নতুন করে দেখাতে গেলে এই ধারাবাহিককে লিপ নিতে হবে, তার থেকে এই ধারাবাহিক এখন শেষ করে দেওয়াই ভালো।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এবার তো মনে হচ্ছে শেষ হয়ে যাবে গাঁটছড়া, যেভাবে সব সত্যি সামনে আসছে, দ্যুতিও সব সত্যিই স্বীকার করে নিল। রাহুল ভালো হয়ে গেছে। রাহুলের মা-বাবার মিল হয়ে গেছে। এরপর আর কি গল্প বাকি থাকে? এবার যদি আবার লিপ নেয় তাহলে আবার নতুন করে গল্প শুরু হবে তবে আমার মতে এখন শেষ করে দেওয়াই ভালো।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh