বাংলা সিরিয়াল

গুড্ডি ধারাবাহিকে ধামাকাদার পর্ব! ছ’বছর পর এবার অনুজকে ডিভোর্স দিতে চায় শিরিন! ধারাবাহিকে নতুন মোড়

বর্তমান স্টার জলসার চর্চিত ধারাবাহিক হলো ‘গুড্ডি’। দীর্ঘ সময় ধরে এই ধারাবাহিক সমালোচনার শীর্ষে রয়েছে বাংলায়। তবে বর্তমানে দেখানো হচ্ছে ধারাবাহিকের একটা দীর্ঘ লিপ নেওয়া হয়েছে। দেখানো হচ্ছে ৬ বছর পেরিয়ে গিয়েছে। আর এরই মধ্যে আমূল বদলে গিয়েছে অনুজ শিরিন আর গুড্ডির জীবন।

বর্তমানে দেখানো হচ্ছে অনুজ আর শিরিনের ছেলে বেশ খানিকটা বড় হয়ে গিয়েছে। কিন্তু একেবারেই সে মায়ের ভালোবাসা পায় না। তবে তার বাবা তাকে ভীষণ ভালোবাসে। যত্ন করে আগলে রাখে। অন্যদিকে গুড্ডিকে তার ভীষণ পছন্দ হয়েছে।

সে চায় গুড্ডিকে তার মা করে নিয়ে যেতে। কিন্তু অনুজ একেবারেই চায়না যে গুড্ডি তাদের বাড়িতে ফিরে আসুক। এরই মধ্যে দেখানো হচ্ছে অনুজ আর গুড্ডির মাঝখান থেকে সরে যেতে অনুজকে ডিভোর্স দিতে চায় শিরিন। তবে এখানে আছে টুইস্ট, শিরিনের জীবনে এসেছে অন্য এক পুরুষ। এছাড়াও নিজের ছেলের প্রতিও কোন ভালোবাসা, টান নেই তার।

তাই সে অনুজদের বাড়ির সকলকেই জানিয়ে দেয় যে সে আর অনুজের সাথে থাকতে চায় না। অনুজকে সে ডিভোর্স দেবে। তাই বাড়ির লোকেরা যেন অনুজকে বুঝিয়ে দেয়। কিন্তু এখন আর শিরিনকে কোনমতেই ডিভোর্স দিতে চায়না অনুজ। কারণ যখন তার ডিভোর্সের দরকার ছিল তখন শিরিন তাকে ডিভোর্স দেয়নি। এবার কী হবে তা দেখা যাবে আগামী পর্বগুলিতে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh