ভাইরাল

সৌরভ গাঙ্গুলীর বাড়িতে হাজির অরিজিৎ সিং, একই ফ্রেমে ধরা দিল বাংলার দুই কিংবদন্তি

বাংলার মহারাজ বলতে আমরা তো একজনকে চিনি, তিনি হলেন আমাদের সকলের গর্ব সৌরভ গাঙ্গুলী। লর্ডসের মাঠে তার জামা ঘুরিয়ে ভারতের জয় সেলিব্রেট করার দৃশ্য আজও দর্শকের মনে গেঁথে রয়েছে। সেই দৃশ্য এখনো দর্শকদের লোম খাড়া করে দেয়। ক্রিকেটের ময়দানে যেমন সৌরভ গাঙ্গুলীর অবদান অনেক তেমনি গানের জগতে অরিজিৎ সিং হলেন বর্তমান প্রজন্মের হার্টবিট।

তার গান মানুষকে কখনো ভালবাসতে শেখায় কখনো আবার কাঁদিয়ে তোলে। মোটকথা এই দুটি মানুষই আমাদের বাংলার গর্ব নিজেদের জগতে তারা মহারাজ। অরিজিৎ সিং তো বরাবরই মহারাজের খেলার ভক্ত। অবশ্য সকল ক্রিকেটপ্রেমী প্রথম ভালবাসা সৌরভ গাঙ্গুলী, বাঙালিদের তো বটেই। আর অন্যদিকে সৌরভ গাঙ্গুলীর অন্যতম পছন্দের মানুষ হলেন অরিজিৎ সিং। সৌরভ গাঙ্গুলী নিজে জানিয়েছেন গুগলে সার্চ করে তিনি অরিজিৎ সিং এর গান মাঝেমধ্যেই শোনেন। এবারে এই দুই কিংবদন্তিকেই এক ফ্রেমে দেখা গেল।

গত ৩১ শে অক্টোবর সৌরভ গাঙ্গুলীর বাড়িতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অরিজিৎ সিং। সৌরভ গাঙ্গুলীর সঙ্গে তিনি ওই দিন একসঙ্গে বসে ডিনার করেন। সেখানে উপস্থিত ছিলেন সৌরভ গাঙ্গুলীর দাদা স্নেহাশিস গাঙ্গুলিও। দাদার সঙ্গে ওই দিন অরিজিত সিং এর পরিচয় করিয়ে দেন সৌরভ। অরিজিৎ সিংহের সঙ্গে সৌরভ গাঙ্গুলীর পরিচয়টা বহুদিনের। কারণ দাদাগিরির থিম সং টি অরিজিৎ সিং এরই গাওয়া। আর সেটা আমরা প্রত্যেকেই জানি।

মুর্শিদাবাদের জিয়াগঞ্জ এর ছেলে অরিজিৎ সিং। কাজের সূত্র বর্তমানে মুম্বাই থাকেন তিনি। তবে সময় সুযোগ পেলেই ছুটে আসেন নিজের গ্রামের বাড়িতে। বাকি পাঁচজন সেলিব্রিটিদের মতো তার মধ্যে বিন্দুমাত্র দম্ভ অহংকার নেই। সাধারণ মানুষের মতোই সকলের সঙ্গে মিশে যান তিনি। এমনকি বহুবার তার নিজের শহরে তাকে স্কুটি নিয়ে চলাফেরা করতে দেখা গিয়েছে। সেই সমস্ত ভিডিও ভাইরাল হয়েছে বহুবার।

তিনি যে একেবারেই মাটির মানুষ সেটা বারবার প্রমাণ দিয়েছেন। এত বড় একজন শিল্পী হয়েও তার মধ্যে এতোটুকু অহংকার নেই। যেখানে তার মত সেলিব্রিটিরা ঝাঁ চকচকে গাড়ি করে চলাফেরা করে, সেখানে তিনি কখনো পায়ে হেঁটে আবার কখনো নিজের স্কুটি চেপে ঘুরে বেড়ায় নিজের গ্রামে। নিজের গ্রামের জন্য বহু কাজ করেছেন তিনি। সদ্যই গ্রামের ছেলে মেয়েদের ইংরেজি শিক্ষার জন্য বিশেষ ব্যবস্থা করেছেন। যার জন্য সকলেই তাকে প্রশংসায় ভরিয়ে তুলেছে।

Back to top button