বলিউড

সাধারণ মানুষের মতো দেশে এসে প্রথমেই পাঁচ তারা হোটেলে চা পান করলেন ‘দেশি গার্ল’! কোথায় আছেন প্রিয়াঙ্কা?

প্রিয়াঙ্কা চোপড়া, নামটা বোধ হয় জানেন না এমন কেউ নেই। বলিউডের দেশী গার্ল হিসেবে সকলের কাছে সমাদৃত তিনি। আমরা সকলেই জানি অভিনেত্রী বর্তমানে অভিনেত্রী কাজ করছেন হলিউডে। বিদেশেই নিজের সাম্রাজ্য গড়ে নিয়েছেন তিনি। তবে তিন বছর বাদে আবার দেশেও ফিরলেন। সুতরাং দেশে ফিরে আনন্দে আত্মহারা হয়ে রয়েছেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করলেন তাঁর আনন্দের মুহূর্তের কিছু ছবি। সেখানে অভিনেত্রীকে দেখতে পাওয়া গেল হাতে চায়ের কাপ নিয়ে জানলা ধরে রয়েছেন তিনি। আর জানালা থেকে দেখতে পাওয়া যাচ্ছে সমুদ্র সৈকত। চায়ের কাপে চুমুক দিতে দিতে প্রাকৃতিক দৃশ্য উপভোগ করছেন দেশী গার্ল। মুম্বাইয়ের একটি বিলাসবহুল হোটেলে এসে উঠেছেন তিনি। এই ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, পরবর্তী কিছু দিনের জন্য এটাই তার বাড়ি।

ছবিতে অভিনেত্রীর পরনে রয়েছে ট্যাঙ্ক টপ। গলায় রয়েছে চোকার। দান হতে ঘড়ি। উঁচু করে বাধা পনিটেল। তবে কি মেকআপ রয়েছে সেটা বিশেষ বোঝা যাচ্ছে না। এই ছবি অভিনেত্রী নিজেই পোস্ট করেছিলেন তাঁর ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। আবার ক্যাপশন এর সাথে হ্যাশট্যাগ দিয়েছেন মাই নায়কা। তবে কি অভিনেত্রী ব্যবসার কারণে দেশে ফিরেছেন? সেটা বিশেষ বোঝা যাচ্ছে না। এই ছবিতে অভিনেত্রী দিয়া মির্জা কমেন্ট করেছেন, “ভাবো, এই হোটেলের ঘরে সারা সপ্তাহের জন্য শুধু তুমি আর আমি। তোমাকে স্বাগত জানাই”।

প্রসঙ্গত এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন চলতি বছরের এপ্রিল মাসে দেশে ফেরার কথা ছিল অভিনেত্রীর। সেই সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, “আমি দেশে ফেরার জন্য ব্যাকুল। প্রতি রাজ্যের নিজস্ব মুখের ভাষা, লেখার ভাষা, খাবার, পোশাক, আদবকায়দা— যার অর্থ, দেশের সীমানায় এলেই একসঙ্গে বহু দেশ দেখার সাধ মেটে। মন ছুটি চাইছে আমার। কত দিনে বাড়ি ফিরে ছুটি উপভোগ করতে পারব আর ঘুরব, সেই অপেক্ষায় আছি”।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

Back to top button