বাংলা সিরিয়াল

“পরকীয়া শেখানো হচ্ছে এই ধারাবাহিকের মধ্য দিয়ে” – একে অপরকে অপমানে ক্ষতবিক্ষত করছে অনুজ – গুড্ডি, ধারাবাহিকে একঘেয়ে জিনিস দেখে বিরক্ত দর্শক

বর্তমানে স্টার জলসা অন্যতম একটি ধারাবাহিক হলো “গুড্ডি”। একটা সময় ধারাবাহিকের জনপ্রিয়তা তরতড়িয়ে বেড়েছে। কিন্তু বর্তমানে এখন ধারাবাহিকের যা অবস্থা তাতে ধারাবাহিক যেন বন্ধ হয়ে যায় এমনটাই চাইছেন দর্শক। ধারাবাহিকের গল্প দিন দিন খারাপ থেকে খারাপ হচ্ছে এমনটাই বলছেন দর্শক মহল। রীতিমত একই ট্র্যাক চলছে বলেই দাবি করা হচ্ছে দর্শকের পক্ষ থেকে

সেই অনুজ আর গুড্ডির মধ্যেকার ঝামেলা চলছে তো চলছেই। এই ধারাবাহিকে প্রথমে দেখানো হলো গুড্ডি সাথে অনুজের বিয়ে হল অনেক ঝামেলার পরে। কিন্তু তারপর এই শিরিনের হস্তক্ষেপে সম্পর্ক ভেঙে দ্বিতীয়বার বিয়ে হল শিরিনের। তারপরে আবার হঠাৎই গুড্ডির প্রতি প্রেম উপচে পড়ছিল অনুজের। আর এইসব ঘিরে ধারাবাহিক জুড়ে যা চলছিল তা একেবারেই মেনে নিতে পারছিলেন না দর্শক।

সম্প্রতি আবারো দেখানো হচ্ছে সেই একই ঘটনা। গুড্ডির কলেজের প্রোগ্রামে সপরিবারে এসে উপস্থিত হয়েছে অনুজ। অনুজ এর পাশে স্ত্রী শিরিন। কিন্তু অনুজ শিরিনের সাথে খুশি আছে এইসব নিয়েই দেখনদারি করতে দেখা গেল তাদের। এমনকি গুড্ডিকে শিরিন এর সামনে যা পারছে তাই বলে অপমান করছে অনুজ এমনটাও দেখানো হচ্ছে।

তবে গুড্ডি ও এর জবাব দিতে ছাড়েনি। সে সোজাসুজি শিরিন এর সামনে বলেছে তার সাথে অনুজের শেষ দিনের রাতের ঘটনা যদি শিরিনের সামনে বলে তাহলে হয়তো তাদের সংসারটা আর টিকবে না। এই কথাটা শুনে একেবারে তেলে বেগুনে জ্বলে ওঠে। কিন্তু এইসব এপিসোডে বেশ বিরক্তই হচ্ছেন দর্শক।

সোশ্যাল মিডিয়াতে একজন কমেন্ট করেছেন, “পরকীয়া শেখানো হচ্ছে এই সিরিয়ালের মধ্যে দিয়ে”। আরেকজন লেখেন, “সিরিয়ালটা নষ্ট করতে আর কি কি করা বাকি আছে লিখি কামান? প্লিজ একটু আমাদের বলবেন? গুডডিয়ার অনুজের মিল দেখাতে না পারলে সিরিয়ালটা বন্ধ করে দিন”। এরকম আরো নানান ধরনের মন্তব্য দেখতে পাওয়া গিয়েছে সোশ্যাল মিডিয়াতে।

Back to top button