টলিউড

সাধারণ বাচ্চাদের মতো ব্যাটম্যান সেজে এবারে নিজের হ্যালোউইন উৎসব পালন করলো ছোট্ট ইউভান, সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিও

বর্তমানে টলিউডের সেলিব্রিটি কিডদের মধ্যে অন্যতম হলো ইউভান চক্রবর্তী। বাবা মা টলিউড ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় হওয়ার কারণে ছেলের জনপ্রিয়তাও বেশি। তবে ইউভান নিজের দুষ্টু মিষ্টি ভিডিও ছবি ইত্যাদির মাধ্যমেই দর্শকমহলে বেশি জনপ্রিয়তা পেয়েছে। বাবা-মার থেকেও এখন ইউভানের ফ্যান অনেক বেশি। মাত্র দু বছরের এই খুদে সকলের মনে নিজের জন্য ভালোবাসার জায়গা তৈরি করে নিয়েছে। উল্লেখ ইউভানের জন্মের পর থেকেই রাজ এবং শুভশ্রীর সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে আমরা বিভিন্ন সময়ে ইউভানের বিভিন্ন ধরনের ভিডিও, ছবি দেখতে পেয়েছি। দুর্গাপুজো, কালীপুজোতে বিভিন্ন সময়ে ইউভান সেজে উঠেছে বিভিন্নভাবে। এবারে ইউভানের অন্যরকম একটি ছবি সোশ্যাল মিডিয়াতে দেখা গেল।

প্রসঙ্গত এখন চলছে হ্যালোউইন উৎসব। এটি সাধারণত বাইরের দেশগুলিতে বেশি দেখা যায়। তবে এখন আমাদের দেশেও এই উৎসব পালন করা হয়। এই উৎসবের মূল গল্পগুলো এই বিশেষ দিনে বাচ্চারা বড়রা প্রত্যেকেই নিজেদের পছন্দের ভূতের ক্যারেক্টারের কস্টিউম পড়ে থাকে। এবার ইউভানও তাই নিজের হ্যালউইন উৎসব পালন করছে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে কালো রংয়ের একটি কস্টিউম পড়ে মুখে ব্যাটম্যানের মাস্ক লাগিয়ে সারা ঘরময় ঘুরে বেড়াচ্ছে ছোট্ট ইউভান।

ছোট্ট ইউভান তাই ব্যাটম্যান সেজে সারা ঘরে নিজের মত করে হ্যালোউইন উৎসব পালন করছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় সামনে আসতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। প্রত্যেকে ইউভান কে ওই ভিডিওটিতে অসংখ্য ভালোবাসা জানিয়েছেন। হাজার হাজার লাইক এবং কমেন্টসে ভরে উঠেছে এই মিষ্টি ভিডিওটি।

Back to top button