বাংলা সিরিয়াল

‘লালনের নোংরামি দেখতে দেখতে বিরক্ত হয়ে গেলাম’! ‘ধুলোকণা’ ধারাবাহিকের বিরুদ্ধে এবার ক্ষোভ প্রকাশ অনুগামীদের, ‘আর কবার বিয়ে হবে লালনের’ প্রশ্ন নেট দুনিয়ায়

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই স্টার জলসার ‘ধুলোকণা’ ধারাবাহিকটি অন্যরকম গল্পের কারণে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছিল। পাশাপাশি এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করে প্রিয় জুটি হয়ে উঠতে সক্ষম হয়েছিলেন অভিনেতা ইন্দ্রাশীষ এবং অভিনেত্রী মানালি দে। তবে ধারাবাহিকের গল্প লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে একই রকম গল্প লেখার অভিযোগ উঠেছিল অনুগামীদের মাধ্যমে।

এবার আরও একবার নিজের লেখার মাধ্যমে ধারাবাহিকের প্রিয় চরিত্র লালনকে নোংরামির সঙ্গে জড়িয়ে ফেলছেন লেখিকা এমনটাই অভিযোগ তুলেছেন অনুগামীরা প্রসঙ্গত, এই মুহূর্তে ধারাবাহিকের গল্প অনুযায়ী দর্শকরা দেখতে পেয়েছেন পুরনো স্মৃতি মনে পড়ে যাওয়া সত্ত্বেও নিজের স্ত্রীর কাছে না ফিরে ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র তিতিরের সঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছে লালন।

কারণ হিসেবে সে জানিয়েছে বস্তির যে বাড়িতে সে থাকতো সেখানের থেকে অনেক বেশি আলো এবং হাওয়া রয়েছে তিতিরের বাড়িতে বলাই বাহুল্য এই দৃশ্য মোটেও ভালোভাবে গ্রহণ করেননি ছোট পর্দার দর্শকরাm কারণ হিসেবে তারা জানিয়েছেন প্রথম থেকেই এই ধারাবাহিকের জুটিকে অন্যরকম চোখে দেখেছিলেন তারা। যে কারণে ধারাবাহিকের মুখ্য চরিত্রের মুখে এ ধরনের কথা মোটেও মেনে নিতে সক্ষম হননি অনুগামীরা। সব মিলিয়ে চূড়ান্ত সমালোচনার মুখে পড়েছে ‘ধুলোকণা’ ধারাবাহিকটি।

Back to top button