বাংলা সিরিয়াল

‘আমি একজন শক্তিশালী মহিলা’! পরনে শুধুমাত্র ডেনিম জ্যাকেট, চরম সাহসী ফটোর মাধ্যমে নেটদুনিয়ায় আগুন ধরালেন অভিনেত্রী সৃজলা গুহ

মডেলিং এর জগত থেকে অভিনয়ের জগতে প্রবেশ করতে দেখা গিয়েছিল তাকে। স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিকের মাধ্যমে অতি অল্প দিনের মধ্যেই টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠতে সক্ষম হয়েছেন সৃজলা গুহ। যে কারণে ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরেও সোশ্যাল মিডিয়ায় তার জনপ্রিয়তা ক্রমবর্ধমান। পাশাপাশি অনুগামীদের নিত্যনতুন ফটো এবং ভিডিওর মাধ্যমে ক্রমাগত বিনোদন প্রদান করতে দেখা যায় অভিনেত্রীকে।

এবার তেমনই একটি চরম সাহসী ফটোর মাধ্যমে আরো একবার নতুন করে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরাতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত এদিন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় যে ফটো ভাগ করে নিয়েছেন সকলের সঙ্গে সেখানে অভিনেত্রীকে একটি চেয়ারে বসে থাকতে দেখা গিয়েছে। পাশাপাশি তার পরনে ছিল শুধুমাত্র একটি ডেনিম জ্যাকেট।

বলাই বাহুল্য তার এই ফটো নতুন করে চাঞ্চল্য ফেলে দিয়েছে অনুগামীদের মধ্যে। পাশাপাশি ক্যাপশনের মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন তিনি কখনো একজন পরীর মত, কখনো আবার নিজেকে নরকের অংশ হিসেবে মনে করেন তিনি। তবে তিনি যে একজন সাহসী এবং শক্তিশালী মহিলা সে কথা জানাতে ভোলেন নি অভিনেত্রী। বলাই বাহুল্য এদিন তার এই ফটো দেখে প্রিয় অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে তুলেছেন অনুগামীরা। তারা জানিয়েছেন রোজই নতুন ভাবে তাদেরকে চমকে তোলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

Back to top button