ভাইরাল

রাজ-শুভশ্রীর সুখের সংসারে লাগলো আগুন! ছোট্টো ইউভানের মোবাইল দেখা নিয়ে অশান্তি শুরু হয়ে গেল রাজ শুভশ্রীর মধ্যে, ছেলের সামনেই ঝগড়াঝাঁটি দম্পতির

ছোট্ট বাচ্চাদের হাতে একদম মোবাইল ফোন দেওয়া উচিত নয়। এই নিয়ে প্রায় প্রতিটি মা বাবার মধ্যেই ঝামেলা চলে। এবারে এই ক্ষেত্রে বাদ পড়লেন না রাজ শুভশ্রী ও। সম্প্রতি নিজেদের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন রাজ। ভিডিওতে দেখা যাচ্ছে সকাল সকাল ছেলে কে পাশে বসিয়ে গেম খেলা শেখাচ্ছেন রাজ। আর এই দেখে তো শুভশ্রী এক্কেবারে রেগে লাল। ছেলে কে মোবাইল দেখানো নিয়ে দুজনের মধ্যে লেগে গেলো ঝামেলা।

রাজের দাবি ‘তুমি নিজেই তো সারাদিন মোবাইলে ডুবে থাকো। ওকেও মোবাইল দেখাও, তাহলে আমাকে কেন না করছ!’ শুভশ্রীর যুক্তি, ‘সে তো ওকে গান আর গল্প শোনাই ইউটিউবে। তা বলে গেম খেলা শেখাবে ওকে!’ আর এই কথা কাটাকাটির মাঝেই প্রবেশ ঘটে পরমব্রত চট্টোপাধ্যায়ের।

পরমব্রত জানান ‘ছোট বাচ্চাদের হাতে মোবাইল তুলে দেবেন না, এতে কতটা ক্ষতি হয় ভাবতে পারবেন না।’ আসলে শুভশ্রী ও পরমব্রতর আগামী ছবি ‘হাবজি গাবজি’র প্রচারের জন্যই এই ভিডিও বানানো হয়েছে। ছবিটির পরিচালনা করছেন রাজ চক্রবর্তী। ছবি মুক্তি পাচ্ছে আগামী ৩রা জুন। আজ ছবির একটি নতুন গান মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এক বিবাহিত দম্পতি ও তাঁদের সন্তানের ইকুয়েশনের গল্প নিয়েই তৈরি হয়েছে এই ছবি। ছবিতে নেটমগ্ন শৈশবকে তুলে ধরেছেন রাজ। এখনকার দিনে দাড়িয়ে সব বাচ্চাই ফোনে ডুবে থাকে। সারাক্ষণ তাদের হাতে ফোন এবং তাতে চলছে গেম। আর এইটাই তাদের। জীবনে খুব বাজে। প্রভাব ফেলছে। বহুদিন ধরেই রাজ চক্রবর্তীর এই ছবি মুক্তির অপেক্ষায় ছিল। কিন্তু করোনা পরিস্থিতির কারণে বারবার পিছিয়েছে মুক্তির ডেট। অবশেষে মুক্তি পেতে চলেছে এই ছবি। দেখা যাক এই ছবি দর্শকদের মধ্যে কতটা প্রভাব ফেলতে পারে।

Back to top button