বাংলা সিরিয়াল

‘আমার মুখটা বেশ শয়তান শয়তান’! ‘মনফাগুন’ এ নেতিবাচক চরিত্রে অভিনয় করা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী ঐশী ভট্টাচার্য

সম্প্রতি স্টার জলসা চ্যানেলের ‘মন ফাগুন’ ধারাবাহিকে নেতিবাচক চরিত্রে অভিনয় করতে দেখা গেছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী ঐশী ভট্টাচার্যকে। এর আগে স্টার জলসার অপর একটি জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’তে ইতিবাচক চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন অভিনেত্রী। তবে হঠাৎ কেন নেতিবাচক চরিত্রে অভিনয়ের সিদ্ধান্ত নিলেন তিনি, সে বিষয়ে এক বেসরকারি সংবাদমাধ্যমের সামনে বিস্তারিত ভাবে কথা বলতে দেখা গেল অভিনেত্রী ঐশী ভট্টাচার্যকে।

এদিন অভিনেত্রী জানিয়েছেন অভিনেত্রী হিসেবে সব ধরনের চরিত্রে তিনি কাজ করতে চান। যে কারণে শুধুমাত্র ইতিবাচক চরিত্রের মধ্যে নিজেকে আটকে রাখতে চাননি তিনি। পাশাপাশি নেতিবাচক চরিত্রে কাজ করতে গিয়ে তাকে দীর্ঘ দিনের প্রস্তুতি নিতে হয়েছে বলে দাবি করেছেন ঐশী। তবে এই মুহূর্তে চরিত্রটি যেরকম জনপ্রিয়তা কুড়াচ্ছে নেটিজেনদের মধ্যে তা অভিনেত্রী হিসেবে তার সার্থকতা বলে মন্তব্য করতে দেখা গিয়েছে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Aishi Bhattacharya (@this_is_aishi)

তিনি জানিয়েছেন সম্প্রতি তার একজন চেনা মানুষ তাকে দেখে মন্তব্য করেছেন যে তার মুখটা ‘শয়তান শয়তান’ লাগছে। বলাই বাহুল্য অভিনেত্রী হিসেবে এটা তার প্রাপ্তি বলে মনে করছেন ঐশী। প্রসঙ্গত বর্তমানে ‘মন ফাগুন’ ধারাবাহিকে মিলির চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। ইতিমধ্যেই তার অভিনয় আরো একবার নতুন করে দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছে।

Back to top button