ভাইরাল

‘তোকে তোকে তোকে ভালবাসবো’ গানে খোলা আকাশের নিচে নাচের ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য, ভিডিও দেখে মুগ্ধ দর্শক

টলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন অপরাজিতা আঢ্য। ছোট পর্দা থেকে বড় পর্দা এমনকি ক্যামেরার পিছনে সঞ্চালনা সবেতেই তাঁর অবাধ বিচরণ। তাঁর অভিনয় দক্ষতাতে মুগ্ধ করেছে বাংলার মানুষকে। ৮ থেকে ৮০, অপরাজিতাকে পছন্দ করেন না এমন মানুষ হয়তো নেই বললেই চলে।

তিনি যেমন নিজের কাজ নিয়ে যথেষ্ট অ্যাকটিভ ঠিক তেমনি সোশ্যাল মিডিয়াতেও ভালোই অ্যাক্টিভ তিনি। বিভিন্ন সময় তাঁকে বিভিন্ন ছবি এবং ভিডিও পোস্ট করতে দেখতে পাওয়া যায়। সম্প্রতি অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল একটি নতুন রিল ভিডিও পোস্ট করেছেন। সেখানে থাকে তাঁরই অভিনীত একটি নতুন সিনেমার গান ‘তোকে তোকে তোকে ভালোবাসবো’ নাচ করতে দেখা গিয়েছে।

ভিডিওতে অভিনেত্রীর পরনে রয়েছে একটি সুন্দর শাড়ি। তাঁর সঙ্গে কম্বিনেশন করে রয়েছে কালো রংয়ের ব্লাউজ। ম্যাচ করে গলায় সিলভার জুয়েলারি। খুব সম্ভবত এই ভিডিওটি শুট করা হয়েছে শান্তিনিকেতনের কোনো একটি জায়গায়। একেবারে গানের সাথে তাল মিলিয়ে নাচ করছে না অভিনেত্রী। এই ভিডিওটি পোস্ট হবার মাত্রই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল এই ভিডিও।

প্রসঙ্গত কিছুদিন আগেই অভিনেত্রীকে দেখতে পাওয়া গিয়েছিল জি বাংলার একটি ধারাবাহিক লক্ষ্মী কাকিমা সুপারস্টারের কেন্দ্রীয় চরিত্রে। আবার আগামী ২০ শে জানুয়ারি বড় পর্দায় মুক্তি পেতে চলেছে তাঁর অভিনীত নতুন সিনেমা ‘দিলখুশ’। এই সিনেমাতে তাঁর সঙ্গে কাজ করেছেন, মধুমিতা সরকার, খরাজ মুখার্জি, অনির্বাণ ভট্টাচার্য, পরান বন্দ্যোপাধ্যায় সহ আরও জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের। এই সিনেমার একটি গানে অভিনেত্রীকে নাচ করতে দেখা গিয়েছে এই ভাইরাল রিল ভিডিওটিতে।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Back to top button

Ad Blocker Detected!

Refresh