বলিউড

পাঠান-কে বয়কট করার ডাক এসেছিল! সেসব কোনো কিছুকেই পাত্তা না দিয়ে দুবাইয়ের বুর্জ খালিফাতে প্রেসেন্ট করা হচ্ছে পাঠানের ট্রেলার! দেখলেন কিং খান নিজেও

বছরের শুরুতেই চলতি মাসের অর্থাৎ জানুয়ারি মাসের ২৫ তারিখেই মুক্তি পেতে চলেছে কিং খান অভিনীত সিনেমা ‘পাঠান’। যদিও সিনেমার প্রথম গান মুক্তি পাওয়ার পরেই রীতিমতো শুরু হয়ে গিয়েছিল সমালোচনা। তারই মাঝখানে পাঠান-কে বয়কটের ডাকও দেওয়া হয়েছিল। কিন্তু এত সবকিছুর মাঝে দুবাইয়ের বুর্জ খলিফাতে দেখানো হলো পাঠানের ট্রেলার। এমনকি সকলের সাথে একেবারে ফ্রন্ট রো-তে দাঁড়িয়ে সেই ট্রেলার দেখলেন কিং খান নিজেও।

এদিন আন্তর্জাতিক লিগ টি-টোয়েন্টির উদ্বোধনী অনুষ্ঠান এবং পাঠান ট্রেলারের এই প্রচারের জন্যই উপস্থিত হয়েছিলেন কিং খান। অভিনেতার পরনে ছিল ব্ল্যাক কালারের একেবারে ক্যাজুয়াল পোশাক। সাথে ম্যাচিং জ্যাকেট। ঠিক এই সময় কিং খান তাঁরই এই সিনেমারই গান ‘ঝুমে যো পাঠান’ এর স্টেপ করে দেখান। শাহরুখ খানের ভিডিও থেকে সামনে এনেছে তাঁরই বিভিন্ন ফ্যান পেজ।

শুধু তাই নয় এই ইভেন্টে পাঠান সিনেমার বিভিন্ন জনপ্রিয় ডায়ালগ মাইকে বলেছেন অভিনেতা। তিনি বলেন, ‘পার্টি রাখোগে তো মেহমান নাবাজিকে লিয়ে পাঠান তো আয়েগা অর সাথ মে পটাকা ভি লায়েগা’। এবং ‘আপনি কুর্সি কি পেটি বাঁধ লো, মৌসম বিগড়নে ওয়ালা হ্যায়’। প্রসঙ্গত জানা যায় ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউশনের ভাইস প্রেসিডেন্ট নেলসন ডি’সুজা এই বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন।

সকলেই হয়তো জানেন দীর্ঘ চার বছর পর আবার সিনেমার পর্দায় ফিরছেন কিং খান। আর এর মধ্যেই ট্রেলার আর গান নিয়ে বেশ চর্চায় রয়েছেন। গত শুক্রবার কিং খানের ফ্যান ক্লাব থেকে সিদ্ধান্ত নেওয়া হয় ভারত জুড়ে প্রায় ৫০০০ অনুরাগীদের জন্য ফার্স্ট ডে ফার্স্ট শো দেখানো হবে। এই সিনেমাতে কিং খান ছাড়াও অভিনয় করছেন দীপিকা পাডুকোন, জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানার মতো দাপটে অভিনেতা অভিনেত্রীরা।

 

View this post on Instagram

 

A post shared by Maha (@mahasrk1)

Back to top button

Ad Blocker Detected!

Refresh