বাংলা সিরিয়াল

‘ইস কী সুন্দর যে তুমি যার তুলনা হয়না কিছুই’, ব্ল্যাক বোল্ড অবতারে সোশ্যাল মিডিয়াতে ঝড় তুললেন সকলের প্রিয় মিঠি! পুরুষ অনুরাগীদের রাতের ঘুম উড়িয়ে লিখলেন ‘বিইং স্পয়েল বাই গড’

সৌমিতৃষা কুন্ডু, বাংলা ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। বলাই বাহুল্য নিজের অভিনয় দক্ষতা দিয়েই রীতিমত দ্রুত মন জয় করে নিয়েছেন বাংলার দর্শক মহলের। একটি ধারাবাহিকের লিড চরিত্র তাঁকে এনে দিয়েছে চূড়ান্ত জনপ্রিয়তা। ধারাবাহিক জগতের জনপ্রিয় ১০ জন অভিনেত্রীদের মধ্যে প্রথম পাঁচেই হয়তো নাম থাকবে সৌমীর। অভিনয় জগতে ধীরে ধীরে উপরের দিকে উঠছেন তিনি।

যদিও শুধু নিজের কাজের জগৎ নয় সোশ্যাল মিডিয়াতেও চূড়ান্ত জনপ্রিয়তা রয়েছে অভিনেত্রীর। যদিও একথা সত্য যে তাঁর কাজের দক্ষতার জন্যই আজকে তাঁর এই জনপ্রিয়তা। তাই প্রায়ই অভিনেতা সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ছবি এবং ভিডিও পোস্ট করেন। তাই অনুরাগীরাও রীতিমতো ভাইরাল করে সে সবকিছুই।

সম্প্রতি অভিনেত্রী তাঁর আরো একটি ফটো পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। বলা বাহুল্য ব্ল্যাক বোল্ট অবতারে মোহময়ী রূপে দেখা গিয়েছে তাঁকে। এই ছবিতে অভিনেত্রীর পরনে রয়েছে একটি কালো রঙের ওয়েস্টার্ন ড্রেস। ড্রেসের ফাঁক দিয়ে উন্মুক্ত রয়েছে অভিনেত্রীর উরু। মিঠির সাজেই তাঁকে দেখতে পাওয়া গিয়েছে। ছবিটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘বিইং স্পয়েলড বাই গড ইটস ডিফারেন্ট’।

ছবি পোস্ট করার সাথে সাথেই প্রায় ১২ হাজারের কাছাকাছি মানুষ পছন্দ করেছেন ছবিটি। প্রচুর মানুষ কমেন্টের মাধ্যমে ভালোবাসা জানিয়েছেন অভিনেত্রীকে। যেমন একজন নেটিজেন লিখেছেন, ‘বিউটি কুইন’। আরেকজন লেখেন, ‘ইস কি সুন্দর যে তুমি যার তুলনা হয়না কিছুই’। এমনি আরো অনেক কমেন্টের মাধ্যমে ভালোবাসা প্রত্যেকবার পেয়ে থাকেন অভিনেত্রী সৌমী।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh