বাংলা সিরিয়াল

নতুন মোড় নিল ধারাবাহিক! উৎসবের ঘরে জগদ্ধাত্রী পেল নতুন তথ্য, এবার কী তবে জ্যাস সান্যাল আসল সত্যিটা বের করতে পারবে?

বেশ কিছুদিন আগেই শুরু হয়েছে ধারাবাহিক জগদ্ধাত্রী। গল্পের মূল ইউএসপি হলো একদম সাদামাটা সাধারণ মেয়ে জগদ্ধাত্রী রয়েছে একেবারে একটা অসাধারণ চেহারা। যেখানে সে একজন সাহসী চালাক চতুর অফিসার। স্নেহাশীষ চক্রবর্তীর লিখিত গল্প দর্শকমহলের কাছে এই জন্যই অসাধারণ হয়ে উঠেছিল। গল্পের চিত্রনাট্য আর কলাকুশলীদের জন্যই মূলত বেশ কিছু সপ্তাহে টানা বঙ্গ সেরা হয়েছে জগদ্ধাত্রী। তবে এটাও বলতে হবে যে কোনো সপ্তাহতেই আটের নিচে নামছে না তার টিআরপি রেটিং।

ধারাবাহিকের মুখ্য চরিত্র জগদ্ধাত্রী ওরফে জ্যাক সান্যালের চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। বলতেই হয় যে শুধুমাত্র সংলাপ বলা কিংবা এক্সপ্রেশন নয় অ্যাকশন সিনেও জগদ্ধাত্রী মন জয় করছে দর্শকের। ইতিমধ্যেই বেশ কয়েকবার তেমন সিন দেখানো হয়েছে। একবার সে বাড়ির সর্বগুণ সম্পন্ন শান্ত লক্ষীমন্ত বউ তো তারপরেই ডাকাবুকো অফিসের জ্যাস।

বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে জগদ্ধাত্রির জা কৌশিকীকে মারার চেষ্টা করা হচ্ছে। সেই মতো কৌশিকের দিকে গুলি ছোড়া হলেও তার ছোট মেয়ে মাকে বাঁচাতে সামনে চলে আসে। তখন ছোট মেয়ে কাঁকনের বুকে লাগে গুলি। তারপরে, তড়িঘড়ি কাঁকনকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তারপর থেকে এখনো পর্যন্ত কাঁকন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে হাসপাতালের বিছানাতে।

তবে এখন কাঁকনের অবস্থা কিছুটা স্থিতিশীল। কিন্তু অন্যদিকে জগদ্ধাত্রী ওরফে জ্যাস একদম উঠে পড়ে লেগেছে কৌশিকীকে কে মারার চেষ্টা করছে তা জানার জন্য। তাই কেসের তদন্তের জন্য নিয়ে আসা হয় দিব্যা সেনকে। শেষে জগধাত্রীর জ্যাস রূপ দেখে একেবারে হতবাক হয়ে যায়। জগদ্ধাত্রী সোজাসুজি তাকে প্রশ্ন করে, ‘আপনি এত বড় অনুষ্ঠানের আয়োজন করেছিলেন অনেক কড়া সিকিউরিটি ছিল নিশ্চয়ই?’ উত্তরে দিব্যা বলেন, ‘নিশ্চয়ই ছিল এত নামিদামি লোক এসেছিল’। জগদ্ধাত্রীর পাল্টা প্রশ্ন করেন ‘তা টার্গেটটা কে ছিল? কৌশিকী মুখার্জি নাকি সমরেশ মুখোপাধ্যায়?’

প্রসঙ্গত কৌশিকীর কাকা এবং দিব্যা সেন ষড়যন্ত্র করছে কৌশিকীকে মারার। এরপরেই নতুন প্রমোতে দেখানো হয় জগদ্ধাত্রী বোনের স্বামী উৎসবের ঘর তল্লাশি করে। সেখান থেকে একটি জুতো জোড়া পেয়ে সেটিকে সে ফরেনসিকের জন্য পাঠায়। এবার শুধু এটাই দেখার যে এই জুতো জোড়া থেকে কী আসল সত্যি সামনে আসবে?

Back to top button

Ad Blocker Detected!

Refresh