বাংলা সিরিয়াল

পর্দার মধ্যবিত্ত পরিবারের সাধারণ মেয়ে খড়ি এবার সোশ্যাল মিডিয়াতেও ধরা দিলো নতুন রূপে! তাঁর লাস্যময়ী অবতার দেখে হতবাক দর্শক

বাংলা ধারাবাহিক জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন সোলাঙ্কি রায়। ‘ইচ্ছে নদী’ ধারাবাহিকের হাত ধরে অভিনয় জগতে পা রাখেন তিনি। এরপরে বেশ কয়েকটি ধারাবাহিকে কাজ করেছেন। বর্তমানে স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’তে দেখতে পাওয়া যাচ্ছে তাঁকে। তবে সব সময়ই আমরা অভিনেত্রীকে দেখেছি একেবারে দেশীয় পোশাকে। সম্ভবত যার কারণেই অভিনেত্রী যখন সোশ্যাল মিডিয়াতে নিজের ওয়েস্টেন লুকের ছবি পোস্ট করেন তখন বিরক্ত হন কিছু দর্শন। যদিও এই ধরনের সমালোচনাতে রীতিমত অভ্যস্ত হয়ে গেছেন আজকালকার অভিনেতা-অভিনেত্রীরা।

সম্প্রতি অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে আবারো নিজের ওয়েস্টার্ন লুকের একটি ছবি পোস্ট করেছেন। এই ছবিতে অভিনেত্রীকে দেখতে পাওয়া গেছে একটি কালো রঙের ভেলভেটে তৈরি অফ সোল্ডার ড্রেসে। এই পোশাকের সাথে একেবারে হালকা মেকাপ করেছেন অভিনেত্রী। ঠোঁটে রয়েছে পিচ কালারের একটি গ্লসি লিপস্টিক। চুলে পনিটেল বাঁধা। কানে রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং এবং গলায় ম্যাচ করে স্টোন স্টাডেড নেকপিস।

ছবিটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে একটি ব্ল্যাক হার্ড দিয়েছেন। আর সেখানেই উল্লেখ করেছেন এই ছবির প্রোডাকশনের সমস্ত তথ্য। সোলাঙ্কির এই ছবি তুলেছেন সায়ন্তন দত্ত। অভিনেত্রীর পরনের ড্রেসটি সাস্যা কালেকশনের তৈরি। তবে এই ছবির কমেন্ট সেকশনে কিছু সমালোচনা দেখা গিয়েছে। যেমন অনেকেই লিখেছেন অভিনেত্রীর মুখের অভিব্যক্তি দেখে মনে হচ্ছে যেন তিনি পরীক্ষা দিতে যাচ্ছেন। কিন্তু অনেকেই আবার তাদের প্রিয় অভিনেত্রীকে কমেন্ট সেকশনে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

মোটকথা নিজের কাজ নিয়ে চূড়ান্ত ব্যস্ততায় রয়েছেন সোলাঙ্কি। কিন্তু এর মাঝে হয়তো তাঁর জীবনে এসেছে ভালোবাসা। বেশিরভাগ সময়েই অভিনেতা সোহম মজুমদারের সাথে অভিনেত্রীকে কোয়ালিটি টাইম স্পেন্ড করতে দেখতে পাওয়া গেছে। যদিও এখনো পর্যন্ত তাঁদের সম্পর্ক নিয়ে কোনো কিছুই সামনে আনেননি দুজনের কেউই।

প্রসঙ্গত বর্তমানে স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’তে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের বিপরীতে। ইতিমধ্যেই গত বছর ‘বাবা বেবি ও’ সিনেমার হাত ধরে বড় পর্দায় ডেবিউ করেছেন জনপ্রিয় অভিনেতা যীশু সেনগুপ্তের বিপরীতে। এছাড়াও পরবর্তীকালে আমরা তাঁকে আমরা দেখতে পাবো ‘শহরের উষ্ণতম দিনে’ নামক একটি সিনেমায় যেখানে তাঁর বিপরীতে অভিনয় করবেন বিক্রম চট্টোপাধ্যায়।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

Back to top button

Ad Blocker Detected!

Refresh