বাংলা সিরিয়াল

‘ওহ কী লাগছে’ – পুরুষ অনুরাগীদের রাতের ঘুম ওড়ালেন অভিনেত্রী সৌমি! বাংলার ঘরের মেয়ের ব্ল্যাক বোল্ড অবতারে দেখে সবাই একেবারে পাগল

বাংলা ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন সৌমিতৃষা কুন্ডু। শুধু জনপ্রিয় বলা ভুল হবে বাংলা ধারাবাহিক জগতের প্রথম ১০ জন জনপ্রিয় অভিনেত্রীর মধ্যে সৌমীও একজন। বলাবাহুল্য নিজের অভিনয় দক্ষতা দিয়ে আজকের এই জায়গায় পৌঁছেছেন অভিনেত্রী। জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিক তাঁকে ধারাবাহিকে অভিনয় জগতের চূড়ান্ত সাফল্যে পৌঁছে দেয়। এরপরে আর পিছনে ঘুরে তাকাতে হয়নি তাঁকে।

ধারাবাহিক শুরুর থেকে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। রেকর্ড ব্রেকিং বাংলার সেরা ধারাবাহিক হয়েছে। সিদ্ধার্থ আর মিঠাইয়ের জুটি দর্শকের মনে একেবারে গেথে গিয়েছে। এখন যদিও টিআরপি খুবই কমেছে। তবে ধারাবাহিক আমরা সব সময় মিঠাইকে শাড়িতেই দেখেছি। মিঠাইয়ের অন্য অবতার দেখতে হলে সোশ্যাল মিডিয়াতে চোখ রাখতেই হয়। সেখানে আমরা অভিনেত্রীর বিভিন্ন সময় বিভিন্ন অবতারের ছবি দেখতে পাই।

ঠিক যেমন অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তাঁর আরো কিছু ছবি দেখতে পাওয়া গেল। এই কথা স্পষ্ট যে ছবিগুলি আলাদা ফটোশুটের। সেই ছবিতে অভিনেত্রী পরনে রয়েছে কালো রঙের ফুল প্যান্ট আর ক্রপ টপ। তারপরে কালো রঙের সাথে গোল্ডেনিয়ে কম্বিনেশন করা একটি ব্লেজার। চোখে স্মোকি মেকআপ আর ঠোঁটে রয়েছে গ্লসি লিপস্টিক। পোশাকের সাথে ম্যাচ করে কালো আর সিলভার রঙের কানের দুল আর গোল্ডেন কালারের ব্রেসলেট। মিঠি চরিত্রের জন্য যেরকম চুল কাটা হয়েছিল অভিনেত্রীর চুলের সাজ ঠিক তেমনি।

অভিনেত্রীর এই ফটোশুটের ছবি তুলেছেন প্রেম মুখার্জি। স্টাইলিং করেছেন নীল সাহা। সব মিলিয়ে প্রেম মুখার্জি মোট তিনটি ছবি পোস্ট করেছেন। প্রত্যেকটির ক্যাপশনে লেখা, ‘আউটার বিউটি ইজ ইনার বিউটি মেইড ভিজিবল’। প্রত্যেকটি ছবি পছন্দ করেছেন প্রায় ৭ হাজার, ৮ হাজার এবং ১৩ হাজারের কাছাকাছি মানুষ। এছাড়াও অভিনেত্রীর অনুরাগীরা কমেন্ট সেকশনে তাঁকে প্রচুর ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Prem Mukherji Photography (@premmukherjiphotography)

Back to top button

Ad Blocker Detected!

Refresh