টলিউড

‘জানি না আমাকে নিয়ে তুমি কতটা গর্ব অনুভব করো, কিন্তু তোমার ছেলে হিসেবে আমি খুব গর্বিত’ – মায়ের জন্মদিনে আবেগঘন পোস্ট সংসদ অভিনেতা দেবের

দেব, বর্তমানে এই নামটি বাংলা সিনেমার ইতিহাসে লেখা হয়ে গেছে। এখন আর তিনি শুধু অভিনেতা নন, সাথেই তিনি প্রযোজকও বটে। তবে মা সবার কাছে মা-ই। অন্যান্য সাধারণ ছেলেদের মতোই তিনিও মায়ের জন্মদিন নিয়ে বিশেষ উৎসাহী। ১৫ ই জানুয়ারি এই দিনটি অভিনেতার কাছে বিশেষ একটি দিন। কারণ এই দিন তাঁর মা মৌসুমী অধিকারীর জন্মদিন।

এই দিন সোশ্যাল মিডিয়াতে মায়ের সাথে আদুরে ছবি পোস্ট করেন সংসদ অভিনেতা দেব। মনের কথা উজার করে লিখলেন, ‘জানি না আমাকে নিয়ে তুমি কতটা গর্ব অনুভব করো। কিন্তু তোমার ছেলে হিসেবে আমি খুব গর্বিত’। এই বিশেষ ছবিটি অভিনেতা তুলেছিলেন তাঁর বিলাসবহুল বাড়িতে। লিভিং রুমের কাছে একসাথে বসে ছিলেন মা আর ছেলে। মাকে জড়িয়ে ধরে দেব। মা ছেলে দুজনের মুখেই বেশ চওড়া উজ্জ্বল হাসি।

অভিনেতার অনুরাগীরা তাঁর মাকে পোস্টের কমেন্ট সেকশনে শুভেচ্ছা জানিয়েছেন। শুধু অনুরাগীরা নয় শুভেচ্ছা জানিয়েছেন রচনা বন্দ্যোপাধ্য়ায়, ঐন্দ্রিলা সেন, রোহন ভট্টাচার্য, রামকমল মুখোপাধ্যায় সহ আরো অনেক অভিনয় জগতের কলাকুশলীরা। তারকা হয়ে যাওয়ার পরেও খুব সাধারন সাদামাটা ভেবে নিজের মতো করে মায়ের সাথে মায়ের জন্মদিন কাটান ছেলে দেব। যদিও এখন আর তুমি শুধু অভিনেতা নন। সক্রিয়ভাবে করছেন রাজনীতিও। সুতরাং এখন তিনি অভিনেতা প্রযোজক এবং একই সাথে একজন সংসদ।

প্রসঙ্গত গতবছরের ২৩ ডিসেম্বর মুক্তি পেয়েছে দেব ও মিঠুন চক্রবর্তী অভিনীত সিনেমা ‘প্রজাপতি’। এই সিনেমায় বাবা ও ছেলের ভূমিকায় অভিনয় করেছিলেন মিঠুন ও দেব, পরিচালনায় ছিলেন অভিজিৎ সেন। সিনেমার ব্যবসা দেখে বলাই বাহুল্য যে প্রযোজক দেব এবং অতনু রায়চৌধুরীর প্রথম বছরেই লক্ষ্মী লাভ হয়েছে। প্রযোজনায় আসার পর থেকেই বিভিন্ন ভিন্ন স্বাদের সিনেমা অভিনেতাদের উপহার দিচ্ছেন বাংলার দর্শকদের। তবে শুধু বাংলা নয় সেসব সিনেমা ব্যবসা করছে সম্পূর্ণ ভারত জুড়ে।

একেবারে শুরু থেকেই নন্দনে জায়গা দেওয়া হয়নি ‘প্রজাপতি’র। এক্ষেত্রেও বিস্তার সমালোচনা আছে যে বিজেপির নেতা মিঠুনের কারণেই কী নন্দনের জায়গা পায়নি এই সিনেমা? কিন্তু এসবের মাঝে বাংলা সিনেমার সর্বকালীন রেকর্ড ভেঙে দিয়ে গত ১লা জানুয়ারি ১ দিনে ১ কোটি টাকা আয় করে ‘প্রজাপতি’। প্রসঙ্গত প্রজাপতির তিন সপ্তাহের কালেকশন সামনে এনেছেন ডিস্ট্রিবিউটর শতদীপ সাহা। তিনি জানান, প্রথম সপ্তাহ প্রজাপতির আয় – ২.১৭ কোটি টাকা, দ্বিতীয় সপ্তাহে – ২.৮৫ কোটি টাকা এবং তৃতীয় সপ্তাহে – ১.৯৯ কোটি টাকা। সব মিলিয়ে প্রজাপতির মোট আয় – ৭.০১ কোটি টাকা। সুতরাং বলাই বাহুল্য এত বিরোধিতা এত সমালোচনার পরেও বক্স অফিসে সাফল্যের সাথে উড়েছে ‘প্রজাপতি’।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Back to top button

Ad Blocker Detected!

Refresh