ভাইরাল

মাচা অনুষ্ঠানে দুর্দান্ত গান গেয়ে ভাইরাল সারেগামাপা খ্যাত বাংলার অনুষ্কা পাত্র, অনুষ্কার গানে মুগ্ধ সারা সোশ্যাল মিডিয়া

সারেগামাপা খ্যাত অনুষ্কা পাত্রের কথা আশা করি আপনাদের সকলেরই মনে আছে। গত সিজন এই অনুষ্কা সারেগামাপার মঞ্চের গান গেয়ে প্রত্যেকের মন জয় করে নিয়েছিল। এখন প্রত্যেকে অনুষ্ঠাকে এক নামে চেনে। বর্তমানে অনুষ্কা হিন্দি টেলিভিশন পর্দায় গানের রিয়েলিটি শোতে গান গেয়েছে। সারেগামাপা এর মধ্যে দ্বিতীয় স্থান অধিকার করেছিল অনুষ্কা। এরপর মুম্বাইয়ের ইন্ডিয়ান আইডল সিজন ১৩ তেও প্রতিযোগী হিসেবে সকলের মন জয় করে নিয়েছে। শুধু বাংলার মানুষ নয় এখন বাংলার বাইরে ও বহু মানুষ অনুষ্কার গানের জন্য তাকে চেনে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া জুড়ে অনুষ্ঠান একটি ভিডিও ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। যে ভিডিওটিতে দেখা যাচ্ছে কোন একটি মাচা অনুষ্ঠানে গিয়ে দর্শকদের উদ্দেশ্যে গান গাইছে অনুষ্কা। জনপ্রিয় হিন্দি গান এ দিল হে কি মানতা নেহি গেয়ে শোনাচ্ছে অনুষ্কা। আর অনুষ্কার গানে মুগ্ধ প্রতিটি দর্শক। অনুষ্কার গান শুনতে ঐদিন কয়েকশো লোক উপস্থিত হয়েছিল। উপস্থিত দর্শকদের মধ্যে কোন একজন অনুষ্কার ভিডিও করে সোশ্যাল মিডিয়া আপলোড করে।

‘RK Studio’ স্টুডিও নামক ইউটিউব চ্যানেল থেকে অনুষ্কার ওই ভিডিওটি পোস্ট করা হয়েছিল পাঁচ মাস আগে। প্রায় দেড় লক্ষ্যের বেশি মানুষ অনুষ্ঠানের ভিডিওটি দেখেছে এবং কয়েক হাজার মানুষ মানুষকে ভিডিওটি লাইক করেছেন এবং কমেন্ট বক্সে অনুষ্কার গানের প্রশংসা জানিয়েছেন।

Back to top button