বাংলা সিরিয়াল

‘নায়ক ভিলেন হয়ে গেলো‌,বিষয়টা ঠিক হজম হচ্ছে না!’-আলতা ফড়িংএর নতুন প্রোমো দেখে তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো আলতা ফড়িং। এই ধারাবাহিকে ব্যাঙ্ক বাবু আর আলতা ফড়িং নস্করের রসায়ন সকলের মন জয় করে নিয়েছিলো। জীবনের বহু উত্থান পতনে ফড়িং সঙ্গে পেয়েছিল তার ব্যাংক বাবুকে। নিজের মায়ের সাথে হ‌ওয়া অন্যায়ের বিরুদ্ধে লড়াইয়ের সময় ফড়িং পাশে পেয়েছিল তার স্বামী ব্যাংক বাবুকে।

নিজের পিতৃত্ব পরিচয় যখন সে সবার সামনে ফলাও করে বলেছিল, নির্মল মন্ডল এর মুখোশ খুলে দিয়েছিলো তখন‌ও ফড়িং এর পাশে ছিলো ব্যাঙ্ক বাবু। ফড়িংয়ের ঢাল হয়ে উঠেছিল সে। স্টেট চ্যাম্পিয়নশিপের প্রতিযোগীতার সময় ও ফড়িং এর পাশে ছিলো সে, সকল ষড়যন্ত্রে বিপদে পাশে থাকা ফড়িং এর স্বামী সেই ব্যাঙ্ক বাবুই আজ রাতারাতি বদলে গেছে।

এই ধারাবাহিকে কিছুদিন আগে দেখা গেছে যে,ফড়িং এর ব্যাঙ্ক বাবু অর্থাৎ অভ্র bankrupt করে নিখোঁজ হয়ে গেছে। এরপর ধারাবাহিক একটি নতুন চরিত্রের এন্ট্রি হয়েছে, নতুন এই চরিত্রটি করছে নেতাজি, গঙ্গারাম ধারাবাহিক খ্যাত অভিষেক বসু। নতুন আসাএই চরিত্রটি একজন খেলোয়াড়, বর্তমানে সে ফড়িং এর বন্ধু হয়ে ফড়িং এর পাশে দাঁড়িয়েছে। অন্যদিকে ব্যাংক বাবুর বউ এর পরিচয় অন্য একজন সেই বাড়িতে ঢুকেছে, ধারাবাহিকে দেখানো হচ্ছে তার সাথে ব্যাংক বাবুর ফোনে রীতিমত যোগাযোগ রয়েছে।

আলতা ফড়িং ধারাবাহিকের নতুন প্রোমো তে দেখা যাচ্ছে যে, ব্যাংক বাবু অর্থাৎ অভ্র মদ খাচ্ছে তখন ফড়িং তাকে বাধা দিতে এলে সে বলে তার জীবনের টাকার গুরুত্ব সব থেকে বেশি আর কোন কিছুর গুরুত্ব নেই এরপর সে ফড়িংকে ধাক্কা দিয়ে ফেলে দেয় তখন ফড়িংয়ের জীবনে আসা নতুন বন্ধু তাকে তোলে এবং বলে তাকে উঠে দাঁড়াতে হবে এবং জীবনের সমস্ত অপমানের প্রতিশোধ নিতে হবে। এরপর ফড়িং উঠে দাঁড়িয়ে নিজের চোখের জল মুছে লড়াইয়ের জন্য দৃঢ়প্রতিজ্ঞ হয়ে ওঠে। এই সব এপিসোড দেখে দর্শকরা বলছেন এতদিনে নায়ক এখন ভিলেন হয়ে গেল বিষয়টা ঠিক হজম হচ্ছে না!

Back to top button