বাংলা সিরিয়াল

এই বয়সে প্রেগন্যান্ট লক্ষ্মী কাকিমা! TRP বাড়াতে শীঘ্রই মা হচ্ছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়ল এই সুখবর

বাংলা অভিনয় জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন অপরাজিতা আঢ্য। অপরাজিতার মতন খুব কম অভিনেত্রী দেখা যায় আমাদের ইন্ডাস্ট্রিতে। যেমন হাসিখুশি তেমন তার অভিনয় এবং ব্যবহার। বর্তমানে সকলের কাছে অভিনেত্রী লক্ষ্মী কাকিমা সুপারস্টার নামে পরিচিত। প্রতিদিন রাত সাড়ে আটটায় জি বাংলার পর্দায় হাজির হন লক্ষ্মী কাকিমা। দীর্ঘ কয়েক বছর পর তিনি এই ধারাবাহিকের হাত ধরেই টেলিভিশনের ছোটো পর্দায় ফিরেছেন। বর্তমানে লক্ষ্মী কাকিমা তো জমজমাট।

তবে এবারে শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি মা হতে চলেছেন অভিনেত্রী। হ্যাঁ ঠিকই শুনেছেন ৪০ পেরিয়ে গিয়েছে এই বয়সে মা হতে চলেছেন তিনি। তবে এখানেও রয়েছে টুইস্ট। আসলে অপরাজিতা বাস্তবে মা হচ্ছেন না, পর্দায় লক্ষ্মী কাকিমা মা হতে চলেছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ধারাবাহিকের কয়েক মিনিটের একটি ভিডিও ভাইরাল হয়েছে, সেখানেই দেখা গিয়েছে এই দৃশ্য। শাশুড়ি, স্বামী, ছেলে, ছেলের বৌ, দেওর, জা, ভাইপো এবং ভাইঝিকে নিয়ে একেবারে ভরা সংসার তাঁর। তবে এবারে এই সংসারেই আসতে চলেছে আরো এক খুদে সদস্য। আপাতত ধারাবাহিক এমনটাই আঁচ পাওয়া গিয়েছে।

আসলেই বেশ কিছুদিন ধরেই ধারাবাহিকে দেখানো হচ্ছে লক্ষ্মী কাকিমার সমানে মাথা ঘুরছে, সঙ্গে গা বমি বমি ভাব। আর এই দেখেই বাড়ির লোক ভয় পেয়ে গিয়ে ডাক্তার ডাকে। বাড়িতে ডাক্তার লক্ষ্মী কাকিমাকে ভালো করে পরীক্ষা নিরীক্ষা করে জানাই হয়তো সামনেই কোন সুখবর আছে। আর এই কথা শুনেই তো কপালে হাত পড়ে লক্ষ্মীর। তবে এবার দেখার অপেক্ষায় জনপ্রিয় হিন্দি ছবি ‘বাধাই হো’র পুনরাবৃত্তি এই ধারাবাহিকে দেখানো হয় কিনা।

Back to top button