বাংলা সিরিয়াল

পঞ্চমী ইচ্ছাধারী নাগিন না সুপার ন্যাচারাল কোনো ওম্যান?-প্রশ্ন উঠছে প্রোমো দেখার পর!-‘প্রোমোর মধ্যেই রয়েছে উত্তর’ বলছেন নেটিজেনরা!

স্টার জলসার ভিন্ন স্বাদের গল্প ‘নাগ পঞ্চমী’। এই ধারাবাহিকে রাজদীপ গুপ্ত এবং সুস্মিতা দে কে লিড চরিত্র দেখা যাবে। এই ধারাবাহিকের প্রোমো দিয়ে দিয়েছে প্রোমোতে দেখা যাচ্ছে যে, নাগপঞ্চমীর দিন পোড়ো শিব মন্দিরে পুরোহিত মশাইয়ের সাহায্যে জন্ম হয় পঞ্চমীর। পঞ্চমীর জন্মের পর পুরোহিত মশায় অবাক হয়ে যান পঞ্চমীর নাড়ির জায়গায় সাপ দেখে, এরপর ধারাবাহিকে আরো দেখা যায় যে, কাকে কখন সাপে কাটবে তা জানতে পারে পঞ্চমী আর তা জানতে পেরে গ্রামের একজন মানুষকে বাঁচাতে সে ছুটে আসে, সে সাপকে কাটতে মানা করে এবং তার কথা শুনে সাপটা চলে যায়।

এরপর সেই মন্দিরের পুরোহিত মশায় বলেন, সাপ তোর কথা বুঝল কী করে? সাপ একমাত্র সাপেদের ভাষায় বোঝে। – এটা দেখে না এটা পঞ্চমী ও চিন্তায় পড়ে যায় যে তার আসল পরিচয় আসলে কী? এই প্রোমো দেখবার পর একদল মানুষ বলছেন যে, ও আসলে সাপ না কি সুপার ন্যাচারাল কোনো ওম্যান?-এই নিয়ে প্রশ্ন উঠছে।

একজন নেটিজেন এটি দেখার পর বলেছেন, “অনেকেই বলছেন যে পঞ্চমী নাকি সাপ নয়;ও একজন মানুষ কিন্তু ওর মধ্যে সুপার ন্যাচারাল পাওয়ার আছে। আরে ভাই প্রমো দেখেও কি বুঝেননি আপনারা যে ও একজন নাগিন?

আচ্ছা ব্যাপারটা আমি আরেকটু ক্লিয়ার করছি

প্রথমত আমরা এটা জানি যে ও একজন নাগিন

দ্বিতীয়ত পঞ্চমীর জন্মের সময় নাড়ির বদলে সেই জায়গায় সাপ পাওয়া গেছে ; আচ্ছা আপনারাই বলুন কোনো সাধারণ মানুষ কিংবা এই অব্দি যত সুপার ন্যাচারাল পাওয়ারযুক্ত নায়ক কিংবা নায়িকা দেখেছেন তাদের জন্মের সময় কি নাড়ির বদলে সাপ পাওয়া গিয়েছিল?

তৃতীয়ত প্রমোতে বড়গিন্নী মায়ের পাশে যে লোকটা ছিলেন (সম্ভবত উনি মন্দিরের পুরোহিত) উনি বলেছিলেন যে পঞ্চমী কিভাবে সাপের ভাষা আর সাপ কিভাবে পঞ্চমীর ভাষা বুঝতে পারে? শুধুমাত্র একটা সাপই আরেকটা সাপের ভাষা বুঝতে পারে। উনি এখানে ❝ শুধুমাত্র সাপই সাপের ভাষা বুঝতে পারে ❞ এটা বলেছেন ; উনি এটা বলেননি যে কোনো বিশেষ শক্তিও সাপের ভাষা বুঝতে পারেন

এতো বড় ব্যাখ্যা দেওয়ার পরও যদি আপনাকে আমি না বুঝাতে পারি তাহলে আমার কিছু করার নাই

প্রমো আগে ভালোভাবে দেখুন ; কথাগুলো মনযোগ দিয়ে শুনোন এবং নিজের মগজ খাটিয়ে সেটাকে বুঝার চেষ্টা করুন। অযথা আজাইরা প্যাচাল পাইড়া লাফাবেন না ; ধন্যবাদ”

Back to top button